৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

অজ্ঞাত তরুণীকে উদ্ধার করলো পুলিশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ আল হেলাল চৌধুরী:  মঙ্গলবার অজ্ঞাত এক তরুণীকে (১৭) উদ্ধার করেছে থানা পুলিশ। বেলা ১১টায় দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন আব্বাস আলী সরকারের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।
আব্বাস আলীর স্ত্রী নহিমা বেগম বলেন, সকাল সাতটায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে অজ্ঞাত ওই তরুণীকে দেখতে পান প্রতিবেশি সমীর পাল। মেয়েটিকে জিজ্ঞাসা করলে সে তার নাম ঠিকানা কিছুই বলতে পারে না। পরে ওই তরুণীকে আমি আমার বাড়িতে নিয়ে যেয়ে রাখি এবং থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।
ফুলবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মো. আজাদ বলেন, খবর পেয়ে আব্বাস আলীর বাড়ি থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ওই তরুণী মানসিক ভারসাম্যহীন। জিজ্ঞাসাবাদে সে তরুণী বলেছে সে ঢাকার সাভারের হেমায়েতপুরের বাসিন্দা এবং দশম শ্রেণির শিক্ষার্থী। তবে সে তার নাম ও পিতার না বলতে নারাজ। সে গত সোমবার রাতে ঢাকা-দিনাজপুরগামী ব্লু-বার্ড কোচে উঠে ফুলবাড়ীতে এসে নেমেছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পরিচয় শনাক্ত হলে তাকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হবে।

সর্বশেষ