২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

অধ্যাক্ষ জুবায়ের আলম পারভেজে’র মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে!

রিপোর্ট অলিউল্লাহ: বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের কৃতি সন্তান বিলকিস জাহান টেকনিক্যাল স্কুল এ্যান্ড বিএম কলেজের অধ্যাক্ষ শিক্ষানুরাগী, সফল ব্যাবসায়ী, যুবলীগ নেতা জনাব এস এম জুবায়ের আলম পারভেজ আর নেই (ইন্নানিল্লাহি ওয়া…রাজিউন) আজ বিকেল ৫টায় ঢাকা মিরপুর আলোক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ রাতে তাঁর মরদেহ বাকেরগঞ্জের গারুড়িয়া দেউলি গ্রামে নিজ বাড়িতে নেয়া হবে। এর আগে রাত পৌনে ৯ টায় তাঁর ঢাকার বাসার সামনে নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

জুবায়ের আলম পারভেজ দুরারোগ্য রোগ ক্যান্সারে আক্রান্ত ছিলেন। দেড় বছর আগে রোগ শনাক্ত হলে বংলাদেশ ও ভারতে উন্নত চিকিৎসা করান। মাঝখানে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরলেও আবার অসুস্থ হয়ে পড়েন। তার গলব্লাডারে ক্যান্সারের সংক্রমণ বেড়ে যাওয়ায় ও লিভার ও পাকস্থলী ক্ষতিগ্রস্ত হওয়ায় দেশের চিকিৎসকেরা ভারতে যাওয়ার পরামর্শ দেন। ভারতে গিয়ে তাঁর অস্ত্রোপচারও হয়েছে। পরে চলতি মাসের শুরুর দিকে দেশে ফিরে আসেন।

শারীরিক অবস্থার অবনতি হলে এই সপ্তাহে তাঁকে বাসার পাশে অবস্থিত আলোক হেলথকেয়ার এন্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁকে দেখার জন্য এলাকার অসংখ্য মানুষ এসেছেন। পরে সেখানেই তিনি মারা যান।

বড় ভাই এস এম জুলফিকার হায়দার গারুড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। তার বাবা কাঞ্চন আলী সিকদার প্রাক্তন শিক্ষক ও গারুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

জুবায়ের আলম পারভেজ ৪ বোন ও ২ ভাইয়ের মধ্যে সবচেয়ে ছোট ছিলেন। তিনি এক ছেলে (৬) ও এক মেয়ে (১২) রেখে গেছেন। তার মৃত্যুতে নিজ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের জানাজার নামাজ শুক্রবার সকাল ১০ টায় বিলকিস জাহান টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজ মাঠে অনুষ্ঠিত হবে,জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ