৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

অবশেষে নাম বদলে সেন্সর পেল বিলাশ খানের সিনেমা

আব্দুল্লাহ আল মামুন (এ আল মামুন), বিনোদন ডেস্কঃ

‘সেন্সর জটিলতা’ কাটিয়ে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বিলাশ খান অভিনীত চোরাচালান আর সীমান্ত এলাকার মানুষের জীবনচক্র নিয়ে নির্মিত সিনেমা ‘সুলতানপুর’। বিশ্বকাপ উম্মাদনা শেষে ‘বর্ডার’ নাম বদলে নতুন নামে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন এর নির্মাতা সৈকত নাসির। ছবিটিতে অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন বিলাশ খান।

জানাগেছে , সেন্সর বোর্ডে যারা ছবিটি দেখেছেন ছবিটির ভূয়সী প্রশংসা করেছেন।সেন্সর বোর্ডে উপস্থিত ছিলেন জনাব মুশফিকুর রহমান গুলজার,সোহানোর রহমান সোহান,রোজিনা ।স্পেশালি রোজিনা ডিরেক্টরকে ফোন করে ছবিটির খুব প্রশংসা করেন। সেন্সর বোর্ডের অনেকেই ছবিটির ব‍্যাপারে ডিরেক্টরকে ফোন করে খুব প্রশংসা করেন। ছবিতে বিলাশ খান চরিত্রের নাম ধরে সেন্সর বোর্ডের সবাই অভিনয়ের খুব প্রশংসা করেন।

বিলাশ খান বলেন, অবশেষে সিনেমাটা মুক্তি পাচ্ছে। খুবই ভালো লাগছে সেন্সর বোর্ড আমার চরিত্রটি নিয়ে প্রশংসা করেছে । এতদিন সিনেমাটি নিয়ে যে উদ্দীপনা ছিল তা আরও বেড়ে গেল। এই গল্পটা সবার ভালো লাগবে। কাজটি নিয়ে আমি অনেক আশাবাদী।

এই ছবিটির সার্বিক দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে আরো অভিনয় করেছেন- শক্তিমান অভিনেতা আশিষ খন্দকার, ফারুক সুমন, অধরা খান, মৌমিতা মৌ, সাঞ্জু জন, শাহিন মৃধা ও রুম্মন রুনিসহ আরো অনেকে।

বিলাশ খান অভিনিত উল্লেখযোগ্য ছবি: হিরো ৪২০, রক্ত, মনে রেখ ও জামদানি ছবির শুটিং চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ