২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অবশেষে নাম বদলে সেন্সর পেল বিলাশ খানের সিনেমা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আব্দুল্লাহ আল মামুন (এ আল মামুন), বিনোদন ডেস্কঃ

‘সেন্সর জটিলতা’ কাটিয়ে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বিলাশ খান অভিনীত চোরাচালান আর সীমান্ত এলাকার মানুষের জীবনচক্র নিয়ে নির্মিত সিনেমা ‘সুলতানপুর’। বিশ্বকাপ উম্মাদনা শেষে ‘বর্ডার’ নাম বদলে নতুন নামে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন এর নির্মাতা সৈকত নাসির। ছবিটিতে অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন বিলাশ খান।

জানাগেছে , সেন্সর বোর্ডে যারা ছবিটি দেখেছেন ছবিটির ভূয়সী প্রশংসা করেছেন।সেন্সর বোর্ডে উপস্থিত ছিলেন জনাব মুশফিকুর রহমান গুলজার,সোহানোর রহমান সোহান,রোজিনা ।স্পেশালি রোজিনা ডিরেক্টরকে ফোন করে ছবিটির খুব প্রশংসা করেন। সেন্সর বোর্ডের অনেকেই ছবিটির ব‍্যাপারে ডিরেক্টরকে ফোন করে খুব প্রশংসা করেন। ছবিতে বিলাশ খান চরিত্রের নাম ধরে সেন্সর বোর্ডের সবাই অভিনয়ের খুব প্রশংসা করেন।

বিলাশ খান বলেন, অবশেষে সিনেমাটা মুক্তি পাচ্ছে। খুবই ভালো লাগছে সেন্সর বোর্ড আমার চরিত্রটি নিয়ে প্রশংসা করেছে । এতদিন সিনেমাটি নিয়ে যে উদ্দীপনা ছিল তা আরও বেড়ে গেল। এই গল্পটা সবার ভালো লাগবে। কাজটি নিয়ে আমি অনেক আশাবাদী।

এই ছবিটির সার্বিক দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে আরো অভিনয় করেছেন- শক্তিমান অভিনেতা আশিষ খন্দকার, ফারুক সুমন, অধরা খান, মৌমিতা মৌ, সাঞ্জু জন, শাহিন মৃধা ও রুম্মন রুনিসহ আরো অনেকে।

বিলাশ খান অভিনিত উল্লেখযোগ্য ছবি: হিরো ৪২০, রক্ত, মনে রেখ ও জামদানি ছবির শুটিং চলছে।

সর্বশেষ