১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

অবশেষে ফেইক আইডির বিরুদ্ধে জিডি করলেন হাজারীগন্জ ইউপি চেয়ারম্যান সেলিম

নিজস্ব প্রতিবেদক : অবশেষে ফেইক ফেসবুক (ভূয়া) আইডি বিরুদ্ধে আইনী ব্যবস্হা গ্রহণের জন্য শশিভূষণ থানায় সাধারণ ডায়েরি করেছেন হাজারীগন্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মোঃ সেলিম হাওলাদার। আজ ৫ এপ্রিল তিনি শশিভূষণ থানায় এই জিডি করেন। যার নং ১৭৪ / তাং ০৫/০৪/২১।
হাজারীগন্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম হাওলাদারের করায় সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, গত ২ এপ্রিল সকালে কে বা কারা তার ব্যবহৃত সেলিম চেয়ারম্যান নামক আইডিকে হ্যাক করে তার নাম পরিবর্তন করে হাজারীগন্জ ইউনিয়ন চেয়ারম্যান রাখে। তাতে চেয়ারম্যানের ছবি ব্যবহার করে বিভিন্ন আজে বাজে কথা বার্তা পোস্ট করে যা তার নিজ ও পরিবারের জন্য অত্যন্ত লজ্জাজনক। তাছাড়া ওই ফেইক আইডিতে রাষ্ট্র ও সরকার বিরোধী বিভিন্ন পোষ্ট করে যাচ্ছে। এর মাধ্যমে তার ও পরিবারের ক্ষতি সাধন করতে পারে। তিনি সাধারণ ডায়েরিতে আরও উল্লেখ করেন, আমি আমার আইডি হ্যাককারীদের সনাক্ত করে আইনী ব্যবস্হা গ্রহনের জোর দাবি করছি।

এদিকে সরেজমিনে ঘুরে জানা গেছে, সেলিম হাওলাদার হাজারীগন্জ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। নির্বাচন কমিশন ঘোষিত তফসিলের প্রথম ধাপের নৌকার প্রতীককের প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এতে একটি মহল তার জনপ্রিয়তার কাছে হেরে গিয়ে, তার বিরুদ্ধে নানাবিধ ষড়যন্ত্র করে যাচ্ছে।
তার ফেসবুক আইডি হ্যাকে করে, বাজে পোস্ট তার অংশ মাএ।
সেলিম হাওলাদার সাংবাদিককে বলেন, হাজারীগন্জ ইউনিয়ন চেয়ারম্যান, সেলিম হাওলাদার নামক আইডির সাথে আমার কোন সম্পর্ক নেই। আমার প্রকৃত আইডি সেলিম চেয়ারম্যান নামে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ