৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

অবশেষে মেজর সাহিদুর রহমানকে বদলী ! 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার : বরিশাল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাহিদুর রহমান মজুমদারকে বাংলাদেশ সেনাবাহিনীতে প্রত্যাবর্তন করা হয়েছে। এ খবর কলেজে আসার পর অধিকাংশ শিক্ষক ,কর্মকর্তা ও কর্মচারীরা আনন্দে আত্মহারা হয়ে ওঠেন।

২২ এপ্রিল’২১ তারিখ জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রেষন-১ অধিশাখা হতে উপ সচিব মোহাম্মদ আবুল কালাম স্বাক্ষরিত ২৯০ নম্বর স্মরকের এক প্রজ্ঞাপনে উল্লেখ করা হয় সাহিদুর রহমান মজুমদারকে বরিশাল মডেল স্কুল এন্ড কলেজ থেকে সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে। প্রজ্ঞাপনে সাহিদুর রহমান মজুসদারকে প্রেষন পদ থেকে প্রত্যাহার পুর্বক বাংলাদেশ সেনাবাহিনীতে প্রত্যাবর্তনের নিমিত্ত তার চাকুরী সশস্ত্র বাহিনী বিভাগে প্রত্যাবর্তন করা হল। জন স্বার্থে এ আদেশ অবিলম্ভে কার্য্যকর হবে।

সাহিদুর রহমান মজুমদার ২০১৮ সালের ২৬ নভেম্বর এক প্রজ্ঞাপনের আদেশের মাধ্যমে বরিশাল মডেল স্কুল এন্ড কলেজে প্রেষনে অধ্যক্ষ হিসেবে যোগদান করেন।

সাহিদুর রহমান মজুমদার বরিশাল মডেল স্কুল এন্ড কলেজে যোগদান করার পরেই আর্থিক অনিয়ম অর্থ আত্মসাৎ অর্থ তসরুসসহ বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে পড়েন। তার বিরুদ্ধে প্রতিষ্ঠানটির শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীরা, অভিভাবক,-শিক্ষার্থী , সুশীলসমাজ সহ সর্বস্তরের লোকজন ক্ষুব্ধ ছিলো। অধ্যক্ষ সাহিদুর রহমান মজুমদারের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডের জন্য মাউশি, বাংলাদেশ সেনাবাহিনী, ডিজি এফ আই,শিক্ষা মন্ত্রনালয় ও জনপ্রশাসন মন্ত্রনালয় বিভিন্ন সময় তদন্ত করে। মন্ত্রনালয়ের তদন্তে তার অনিয়ম প্রমানিত হয়। ফলে তাকে জনপ্রশাসন মন্ত্রনালয় অবশেষে প্রত্যাহার করে নেয় বলে একটি সুত্র জানায়।

সর্বশেষ