১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

অভিনেত্রী লারা লোটাস এর জন্মদিনে ভিন্ন আমেজ

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ গতকাল ছিল অভিনেত্রী লারা লোটাস এর জন্মদিন। মজার ব্যাপার হলো একই তারিখে একই দিনে ১১ফেব্রুয়ারি তার এবং তার ছোট বোনের সামিয়া রাকা মৌ (লারা যাকে আদর করে ডাকে কলিজার টুকরা নামে) এরও জন্মদিন! তাদের দুই বোনের জন্ম রবিবার তারিখটা ছিলো ১১। প্রতিবছরই দুই বোন এক সাথে যৌথ ভাবে কেক কেটে জন্মদিন পালন করেন। কিন্তু এবারের বিষয়টি একটু ভিন্ন আকারের। কারণ বড় বোন রয়েছেন শুটিংয়ে। তাই কেক কেটে জন্মদিনের উৎসব আয়োজন এবার আর ছিলো না। তবে পারিবারিকভাবে স্থানীয় এতিমখানায় শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ও খাবারের আয়োজন করেছিলেন অভিনেত্রী লারা লোটাস।

লারা লোটাসের মিডিয়ায় আসার শুরুটা ছিল নাচের মাধ্যমে সেই ছোট্ট বেলায়। ক্লাসিক্যাল নাচ শিখেছেন সোহেল রহমানের কাছে। মডার্ন ড্যান্স শিখেছেন পলাশ মাহমুদের কাছে। ছোটবেলায় নাচ করলেও পরে আর নিয়মিত করা হয়নি নাচ। কিছু স্টেজ পারফরমেন্স করলেও শেষ পর্যন্ত নিজেকে নাচে ধরে রাখতে পারেননি নাটকের ব্যস্ততার কারণে।

একুশে টিভিতে প্রচারিত ছোটদের উপস্থাপনায় জনপ্রিয় অনুষ্ঠান মুক্ত খবরে লারা লোটাস এক সময় নিয়মিত খবর পড়েছেন। খুব ছোট থাকতেই শিশু মডেল হিসেবে র‌্যাম্পে হেঁটেছেন। অভিনয়ের পাশাপাশি বর্তমানে টুকটাক লেখালেখিও করছেন লারা।

গতকাল সকালেই বগুড়া থেকে ফিরলেন আকতারুল আলম তিনু’র পরিচালনায় টেলিফিল্ম “চাঁদের আলো” শুটিং স্পট থেকে। “চাঁদের আলো” রচনা করেছেন আলী আজাদ। দুপুরে চ্যানেল আই এর লাইভ করেই রওনা দিয়েছেন আবারো বগুড়াতে শুটিং এর উদ্দেশ্যে।
লারা লোটাস অভিনীত উল্লেখ্যযোগ্য নাটক হচ্ছে- হুমায়ুন আহমেদের লেখা ‘শুভ্র’, ‘ছয় যুবকের সংসার’, ধারাবাহিক নাটক ‘আশ্রয়’, ‘পোড়া মাটির গল্প’, আকতারুজ্জামান তুহিন পরিচালিত ‘মহল্লার বড় ভাই’, ফজলুর রহমান পরিচালিত ‘তাল বাহানা’ ও ধারাবাহিক ‘বৌ তরণী’, ‘রমিজের আয়না’, ‘কাছের মানুষ’ ও ‘লাবণ্যপ্রভা’।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ