১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

অভিনয়-উপস্থাপনা ও নাচে- রুহীর ঈদ!

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

এবারের ঈদে নৃত্যশিল্পী, অভিনেত্রী ও মডেল নুসরাত জান্নাত রুহীকে বেশ কয়েকটি মাধ্যমে দেখতে পাবেন দর্শক। ঈদুল ফিতর উপলক্ষে বেশ কয়েকটি সিঙ্গেল নাটকে অভিনয়ের পাশাপাশি বিশেষ দুটি সাত পর্বে অভিনয় করেছেন তিনি। এছাড়াও নাচের পারফর্মেন্স সহ কয়েকটি অনুষ্ঠানও উপস্থাপনা করেছেন গ্ল্যামার এই কন্যা।

রুহী জানান, এবারের ঈদে তার অভিনীত চাঁদ রাতে একুশে টিভিতে প্রচার হবে নাটক ‘চাঁদ রাতের শপিং’। এতে রুহীর বিপরীতে অভিনয় করেছেন এফএস নাঈম ও চাষী আলম। একই চ্যানেলে রয়েছে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক ‘কুয়েতি লেডিস টেইলার্স’। এখানে রুহীকে ভিন্ন একটি চরিত্রে দর্শক দেখতে পাবেন। চমৎকার গল্পের নাটক দুটি পরিচালনা করেছেন পরিচালক সজীব মাহমুদ। আরো একটি সাত পর্বে রুহী অভিনয় করেছেন এটির নাম ‘প্রেমরোগ’। হান্নান মাহমুদের পরিচালনায় নাটকটিতে রুহীকে আনিসুর রহমান মিলনের বিপরীতে দেখা যাবে। আরো কয়েকটি খন্ড নাটকেও রুহীকে দেখা যাবে বলে জানান তিনি।

অন্যদিকে রুহীর নিয়মিত উপস্থাপনায় বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘চায়ের আড্ডা’য় ঈদের বিশেষ পর্বে অতিথি হিসেবে দেখা যাবে চিত্রনায়িকা নিপুণকে। রুহী বিটিভির ‘গান চিরদিন’র বিশেষ ঈদ পর্ব উপস্থাপনা সহ ‘ঈদ আড্ডা আনন্দ আয়োজন’ও উপস্থাপনা করেছেন। চমৎকার তারকা আড্ডার এই অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে এসেছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, নির্মাতা-অভিনেতা সালাহ্উদ্দিন লাভলু ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। নাচের মেয়ে রুহীকে বিটিভির আলোচিত অনুষ্ঠান ‘আনন্দ মেলা’য় চিত্রনায়ক নিরবের সঙ্গে দারুণ একটি নাচে পারফর্মেন্স করতেও দেখা যাবে।

রুহী বলেন, ‘প্রতি বছরই ঈদে নাটকে অভিনয় সহ নাচের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকি। তবে করোনাকালীন সময়ের পর এবারের ঈদটা আসলেই অনেক উৎসবমুখর। তাই তো ঈদ উপলক্ষে বেশ কয়েকটি নাটকে অভিনয় করার পাশাপাশি নাচে পারফর্মেন্সসহ অনুষ্ঠান উপস্থাপনা করা হয়েছে। সব মিলিয়ে এবারের ঈদে আমার দর্শকরা ভিন্নভাবে আমাকে দেখতে পাবেন। আমি চেষ্টা করেছি ভিন্নকিছু কাজ দর্শকদের উপহার দিতে।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ