৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভেঙে ফেলা হলো পটুয়াখালীর প্রবেশদ্বারে প্রদর্শিত যুদ্ধ বিমানটি গৌরনদীতে সরকারি হাসপাতালের ওষুধ পাচারের ছবি ও ভিডিও ধারন করায় সাংবাদিকদের অবরুদ্ধ গলাচিপায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন কিনলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই -এ্যাড. বলরাম পোদ্দার কলাপাড়া উপজেলাকে জেলায় রূপান্তরিত করার দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত চরফ্যাশনে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন পটুয়াখালীতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেফতার জাতীয় লিগে অংশ নিচ্ছেন বরিশালের নারী ফুটবলাররা মঠবাড়িয়ায় মাহফিল থেকে ফেরার পথে স্কুলছাত্রকে কুপিয়ে জখম পটুয়াখালীতে মামলার স্বাক্ষীকে কুপিয়ে বাড়ীঘর ভাংচুর-লুট

অশ্লীল পর্নো সাইট চালানোর দায়ে অভিনেত্রী গহনা গ্রেফতার

আবারও নীল ছবির দুনিয়ার সঙ্গে নাম জড়াল বলিউডের। এবার একতা কাপুরের ‘গান্দি বাত’ সিরিজের অভিনেত্রী গহনা বশিষ্ঠকে পর্নগ্রাফি ব্যবসা চালানোর অভিযোগে আজ রবিবার মুম্বাই পুলিশ গ্রেফতার করেছে।

জানা গেছে, উঠতি মডেল ও অভিনেত্রীদের দিয়ে অশ্লীল শুটিং এবং সেগুলো নিজের ওয়েবসাইটের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। আজ গহনাকে গ্রেফতারের পর বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।উল্লেখ্য, এএলটি বালাজির বিতর্কিত ওয়েব সিরিজ ‘গান্দি বাত’-এ অভিনয় সূত্রেই জনপ্রিয় হন গহনা বশিষ্ঠ। ৩২ বছরের এই অভিনেত্রী ৮০টিরও বেশি বিজ্ঞাপনে কাজ করেছেন। এর আগে মিস এশিয়া বিকিনি অ্যাওয়ার্ডও জেতেন তিনি। 

মুম্বাই পুলিশ বলছে, বহুদিন ধরেই রমরমিয়ে চলছিল এই চক্র। যে ওয়েবসাইটি গহনা চালাতেন, সেটি আদ্যোপান্ত অশ্লীল ছবি-ভিডিওতে ভর্তি। অভিযোগ, অভিনেত্রী এপর্যন্ত মোট ৮৭টি পর্ন ভিডিও আপলোড করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email