১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

অস্ট্রেলিয়ায় হাঙরের কামড়ে সার্ফারের মৃত্যু

অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলে সার্ফিং সমুদ্র সৈকতে হাঙ্গর কামড়ানোর পর রবিবার একজন সার্ফার মারা যান। সিডনি থেকে ৫৫০ কিমি (৩৪২ মাইল) উত্তরে এমারাল্ড বিচে এই ঘটনাটি ঘটে। প্যারামেডিক্স পরিষেবা থেকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে।

এ ব্যাপারে নিউ সাউথ ওয়েলস অ্যাম্বুলেন্স তার টুইটার অ্যাকাউন্টে জানায়, প্রত্যক্ষদর্শী, প্যারামেডিক্স এবং অন্যান্য জরুরি পরিষেবাগুলোর সর্বোত্তম প্রচেষ্টা সত্ত্বেও রোগী ঘটনাস্থলে মারা যায়। হাঙরের কামড় তার বাহুতে লেগেছিল বলে ধারণা করা হচ্ছে।

কফস হারবার লাইফগার্ডের কর্মকর্তারা জানিয়েছেন, কফস হারবার থেকে প্রায় ২০ কিমি (১২ মাইল) উত্তরে সমুদ্র সৈকতটি বন্ধ করে দেওয়া হয়েছে। সৈকতের আশেপাশে জনসাধারণকে ভিড় এড়াতে অনুরোধ করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ