১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

আকষ্মিক জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির খবরে বিপাকে যানবাহন চালকরা 

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর দশমিনায় আকষ্মিক জ্বালানী তেলের দাম অনাকাঙ্খিত ভাবে বেড়ে যাওয়ায় বিপাকে পড়েছে বিভিন্ন ধরনের যানবাহন চালকেরা। বেশি বিপাকে পড়েছে ভাড়ায় চালিত চালকরা।
জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির খবরে  শুক্রবার রাতেই উপজেলার তেল বিক্রির দোকানগুলোতে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে ক্রেতাদের। রাতে ১০ থেকে ১২ টা পর্যন্ত মোটরসাইকেল থেকে শুরু করে ইঞ্জিনচালিত বাহনের চালকরা পাম্পগুলোতে ভীড় জমায়। সকলেই চেয়েছে রাত ১২টার আগেই যাতে পূর্বের মূল্যে যানবাহনের ট্যাঙ্কি ফুল করে রাখতে পারে। কিন্তু কেউ কেউ এই সুযোগটা নিতে পেরেছেন বেশির ভাগ ক্রেতারা তা পারেননি।  কারণ তার ১২টার পূর্বেই উপজেলার বেশিরভাগ মালিকরা তাদের দোকান বন্ধ করে গাঁ ঢাকা দেয় আর শনিবার সকালে বাড়তি মূল্যে তেল বিক্রি করার জন্য। এতে ভোগান্তিতে চালকরাসহ যাত্রীরা।
এদিকে, শনিবার সকাল থেকে দোকান খুললেও  পেট্রোল বিক্রি হচ্ছে ১শ’৩০ টাকা লিটার দরে, ডিজেল ১শ’ ১৪ টাকা লিটার দরে আর অকটেন ১শ’ ৩৫ টাকা লিটার দরে।  কিছু কিছু দোকানে দেখা গেছে সরকার নির্ধারিত মূল্যের চেয়েও দুই টাকা বেশি মূল্যে তেল বিক্রি করছে।
হঠাৎ করে জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি পাওয়ায় অনেকটা ক্ষোভ প্রকাশ করেছে ক্রেতারা। তবে তেলের দাম বাড়লেও যানবাহন চলাচল রয়েছে স্বাভাবিক।
এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, সরকার নির্ধারিত মুল্যের চেয়ে বেশি মুল্যে বিক্রির অবিযোগ পেলে আইনগত ব্যবস্থ্য গ্রহন করা হবে।##
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ