১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
২ দিনও থাকা হলো না নতুন ঘরে, আগু/নে পুড়ে ছাই বসতঘর মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ বাকেরগঞ্জে বসতঘরে মিলল মাটিচাপা অবস্থায় বৃদ্ধার মরদেহ চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৪ তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা

আখক্ষেত থেকে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:


চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রাম থেকে অজ্ঞাত এক কিশোরের (১২) লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ঘটনার কোন রহস্য উদঘাটন করা এখনো পর্যন্ত সম্ভব হয়নি। শনিবার (১২ই ডিসেম্বর) সকাল ১১টার দিকে ছয়ঘরিয়া গ্রামের একটি আখক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের ছয়ঘরিয়া-বড়শলুয়া সড়কের ঢমপুল নামকস্থানে আখক্ষেতের পাশে অজ্ঞাত এক কিশোরের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় পথচারীরা। খবর পেয়ে লাশটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায় সদর থানা পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ অফিসার আশরাফুজ্জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। লাশটি কেউ সনাক্ত করতে পারলে চুয়াডাঙ্গা সদর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

সর্বশেষ