২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় গাছের সাথে গলায় ফাঁস দেয়া বৃদ্ধের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের আগৈলঝাড়ায় গাছের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে স্থানীয়দের ধারণা, পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। এ ঘটনায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ওই বৃদ্ধের নাম মহেন্দ্র বাড়ৈ (৭২)। তিনি উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের মৃত ভগিরত বাড়ৈর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহ ও তার সন্তানরা ঠিক মতো খাবার না দেয়ার কারণে শনিবার ভোর রাতে বাড়ির পাশে কালি মন্দিরের সামনে কাঠাল গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

স্থানীয় দিলীপ বাড়ৈ ও অধির বাড়ৈ জানান, মহেন্দ্র বাড়ৈর প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী ও তার এক সন্তান বর্তমানে ভারতে রয়েছেন। বাড়িতে তার দুই সন্তান ও তাদের স্ত্রী রয়েছে। তারা মহেন্দ্র বাড়ৈকে ঠিক মতো খাবার দিতেন না। তাই মহেন্দ্র তার পরিবারের ওপর অভিমান করে বাড়ির পাশে কালি মন্দিরের সামনে কাঠাল গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে উপ-পরিদর্শক মো: আলী হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে মহেন্দ্র বাড়ৈর ঝুলন্ত লাশ গাছ থেকে নামিয়ে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: মাজহারুল ইসলাম জানান, মহেন্দ্র বাড়ৈর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ