১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

আগৈলঝাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঝলসে গেছে গ্যারেজ মিস্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বরিশালের আগৈলঝাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঝলসে গিয়ে গুরুতর আহত হয়েছেন এক গ্যারেজ মিস্ত্রী। গুরুতর আহতাবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের পশ্চিম মোল­রাপাড়া গ্রামের অতুল হালদারের ছেলে প্রশান্ত হালদার (৫৩) স্থানীয় ত্রিমুখি বাজারে নিজের গ্যারেজে সাইকেল-রিক্সার মেরামতের কাজ করতেন।

আজ মঙ্গলবার দুপুরে জনৈক ভ্যান চালক তার ভাঙ্গা ভ্যান ঝালাই করতে প্রশান্তর গ্যারেজে আসলে প্রশান্ত গ্যাস ঝালাই দিতে গেলে আসস্মিক গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। সিলিন্ডার বিস্ফোরণে প্রশান্তর মুখমন্ডল, দুই হাত ঝলসে যায়। বিস্ফোরণের শব্দে বাজারে উপস্থিত লোকজন এগিয়ে এসে প্রশান্তকে উদ্ধার করে তাৎক্ষনিক উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল ফাহাদ এর বরাত দিয়ে হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, রোগী ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। পরিস্থিতি দেখে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সর্বশেষ