২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আগৈলঝাড়ায় বাবা-মাকে অচেতন করে স্কুলছাত্রীকে অপহরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বাবা ও মাকে চেতনানাশক দ্রব্য খাইয়ে অচেতন করে স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগে বৃহস্পতিবার জেলার আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। স্থানীয়রা অচেতনবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান চলছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বাশাইল গ্রামের শহীদ মৃধার কন্যা ও বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীকে পাশ্ববর্তী মাগুরা গ্রামের হারুন শিকদারের পুত্র আবির শিকদার দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে বিভিন্ন ধরনের যৌণ হয়রানী করে আসছিলো। এ ঘটনায় বখাটে আবিরের পরিবারের কাছে বিচার দিলে সে (আবির) ক্ষিপ্ত হয়। মঙ্গলবার রাতে ওই ছাত্রীর বাবা শহিদুল মৃধা ও মা বিলকিস বেগমকে কৌশলে খাবারের সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে অচেতন করে স্কুল ছাত্রীকে অপহরন করে নিয়ে যায়।

আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, স্কুল ছাত্রীকে অপহরনের ঘটনায় বৃহস্পতিবার দুপুরে তার মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে। অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও আসামিকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

সর্বশেষ