১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় মসজিদে নামাজ পড়তে গিয়ে হামলার স্বীকার মুসল্লি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের আগৈলঝাড়ায় মসজিদে নামাজ পড়তে গিয়ে হামলার স্বীকার হয়েছে এক মুসল্লি। গুরুতর আহত অবস্থায় ওই মুসল্লিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের আঃ রশিদ মিয়া (৬৫) বাড়ির পাশে খাজুরিয়া জামে মসজিদে নামাজ পড়তে গেলে স্থানীয় মজিবর ফকির (৬৭) ইমামের খোরাকি চাল তোলার ব্যাপারে রশিদ মিয়ার কাছে জানতে চায়।

এসময় তিনি অসুস্থ থাকার কারনে চাল উঠাতে পারেননি বললে মজিবর ফকির তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। বাকবিতন্ডার একপর্যায় মজিবর ফকির ও তার ছেলে জহির ফকির মসজিদের ভিতরেই মুসুল্লি আঃ রশিদের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে।

এসময় স্থানীয়রা আঃ রশিদ মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় খাজুরিয়া জামে মসজিদ কমিটির সভাপতি হাজী আব্দুল করিম মিয়া জানান, ইমামের খোরাকি চাল তোলাকে কেন্দ্র করে যে হামলার ঘটনা ঘটেছে তা খুবেই দুঃখজনক।

এছাড়া স্থানীয় জলিল মিয়া, আঃ মোতলেব, বারেক মিয়াসহ একাধিক মুসুল্লি জানায়, সামান্য বিষয় নিয়ে বাকবিতন্ডার এক পর্যায় মজিবর ও তার ছেলে জহির মুসুল্লি আঃ রশিদের উপর যে হামলা করেছে তার জন্য বিচার হওয়া দরকার।

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।’

সর্বশেষ