২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
করোনা কেড়ে নিলো আরও ৩৬ প্রাণ, শনাক্ত ১ হাজার ৩৭৬ রাজাপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার রেক্টিফাইড স্পিরিট বিক্রির দায়ে ডাক্তারের ৬ মাস কারাদণ্ড  খেয়ার মাঝিকে মারধরের ভিডিও ভাইরালঃ মামলা নেয়নি পুলিশ সাংবাদিক সোয়েব চৌধুরীর বাবার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম এর রাষ্ট্রীয় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন কলাপাড়ায় মারধরে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড চরফ্যাসনে পাঁচটি বইয়ের মোড়ক উম্মোচন করলেন তথ্যমন্ত্রী ভাগ্যর কি নির্মম পরিহাস!   ইলিশ চালান করতে ফিরে আসলেন লাশ হয়ে  জাতিসংঘের ৭৬তম অধিবেশনের প্রধানমন্ত্রীর যোগদান :

আজ প্রচার হবে আর টিভিতে মিলনের পরিচালনায় মৌ – জোভান ‘অবসেশন’

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ আজ শনিবার (২৪ জুলাই) ৭টা ৩০ মিনিটে আর টিভিতে প্রচার হবে ‘অবসেশন’। আনিসুর রহমান মিলনের রচনা ও পরিচালনায় নির্মিত ঈদের বিশেষ নাটক ‘অবসেশন’। রেইন ড্রপ প্রডাকশন থেকে নির্মিত বিশেষ নাটকটি। এতে অভিনয় করেছেন- মডেল অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, ফারহান আহমেদ জোভান এবং নিশাত প্রিয়ম। এছাড়া বিশেষ চরিত্রে আনিসুর রহমান মিলনকেও দেখা যাবে।

গল্পে দেখা যাবে, চল্লিশর্দ্ধো এক বুনো সুন্দরী গভীর রাতে হঠাৎ করেই ব্রেক কষে। মরতে মরত বেঁচে গেলো ফুটপাতে দাঁড়িয়ে থাকা অলি। গাড়ির ভেতর থেকে হাইহিলে একজোড়া টলমলে পা। অলি বুঝতে পারলো ভদ্রমহিলা মাতাল। কোনরকমে তাকে ধরে সুনশান নিস্তব্ধতা পেরিয়ে বেডরুমে শুইয়ে দিতেই চোখে পরে ব্যাগভর্তি উর্মিলার লাখ টাকা। সকাল হলে খেয়াল করে তার গাড়ি গ্যারেজে পার্ক করা। রাতের কথা মনে হতেই দ্রুত নেমে আসে গাড়ির কাছে। একটা চিরকুট। চিরকুট যে লিখে রেখে গেছে তার নাম, আর নম্বরটিও। চিরকুটে শাসন আর নিষেধের কথাও লিখা আছে, আগে যা কেউ সাহস করেনি ছেলেটি তাই করেছে। চিরকুটের ভাষায় উর্মিলার মনে এক ধরনের ভালো লাগা তৈরি হয়। শপিং করে অলির বাসায় যায়। দরজা খুলতেই ধাক্কা খায় উর্মি। গার্লফ্রেন্ডের সামনেই নিজেকে বদলে ফেলে কর্কশ ভাষায় বললো, আমার টাকাটা? এর পর থেকে অলিকে ফলো করে উর্মিলা। কারণে অকারণে ডেকে পাঠায়। নিজের অজান্তেই ভালো লাগার ঘোর বা অবসেশন তৈরি হয় তবে সেটা অলিকে বুঝতে দেয় না উর্মিলা। গার্লফ্রেন্ড নীলার মাঝেও এ নিয়ে সন্দেহের সৃষ্টি হয়। ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। বিরক্ত অলি সবকিছুর হেস্তনেস্ত করতে যখন উর্মিলার বাসায় যাবে তখনই জানতে পারে অতিরিক্ত মদ্যপানে লিভার ড্যামেজে হাসপাতালে উর্মিলা। বাড়াবাড়ির জন্য ক্ষমা চায় উর্মিলা, তবে একাকিত্ব জীবন বয়ে চলে। এমন জীবনে কেউ একজন অলির মতো উর্মিলার পাশে আসে। বাঁক নেয় গল্প অন্যদিকে।

এ ব্যাপারে মিলন বলেন, কাজটি নিরীক্ষধর্মী, তথাকথিত বিশেষ নাটকের মতো নয়, প্রচুর থ্রিল, সাসপেন্স রয়েছে। প্রতক্যেই তাদের সেরাটা দিয়েছেন। আশা করছি দর্শক এতে মন বসাতে পারবেন।

মৌ বলেন, মিলনের একাজটি সত্যি-ই নিরীক্ষাধর্মী এবং আমার সঙ্গে যায়। গল্পটি শোনার পরই রাজি হয়ে যাই। জোভান-প্রিয়মও দারুন করেছে। ভালোই লাগলো কাজটি করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ