৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আজ প্রচার হবে সাব্বির আহমেদ’র ‘টি বয়’

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ আজ শনিবার (১০ জুলাই) রাত ৮ টায় চ্যানেল নাইনে প্রচার হবে একক নাটক ‘টি বয়’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তন্ময় খান।চিত্রগ্রহনঃ এস কে সুমন ও জয় আকাশ, রুপসজ্জা- জামাল, আলোকসজ্জা- বশির সম্পাদনা- মিলন খান। নাটকটি প্রযোজনা করেছেন সোহেল খান ও আবুল হোসেন। পরিবেশনায় করছেন মার্কেটার্স।

নাটকটিতে গল্পে দেখা যাবে – গ্রাম থেকে আসা জামিল একটি শুটিং ইউনিটে প্রডাকশন ম্যানেজার হিসাবে কাজ করে। তিনি গ্রামের একটা মেয়ের সাথে প্রেম করে বিয়ে করেছে। তার বউ জানে সে শুটিং এ কাজ করে এজন্য তার বউ এর গ্রামে একটা প্রভাব আছে। জামিলের শহরের মেসে একদিন গ্রাম থেকে একজন বন্ধু আসে। জামিল কে বলে সে শুটিং দেখতে যাবে জামিল তাকে নেয়না কারন নতুন মানুষ কাকে কি বলে একটা সম্যাসা হতে পারে তাই তাকে নিতে রাজি হয় না। বন্ধুটি রাগ করে গ্রামে চলে যায় এবং গ্রামের সবাইকে একটা মিথ্যা কথা বলে যে জামিল শহরে ফ্লাক্সে হেটে হেটে চা বিক্রি করে। এ খবর জামিলের বউ এর কাছে যায় সে খুব কষ্ট পায়। কারন সে জান্ত তার স্বামী একজন প্রডাকশন ম্যানেজার।আর মেয়েটি এ নিয়ে গর্ব করে। জামিলের শুটিং প্যাকাপ হলে সে গ্রামে আসে কয়দিন পর। বাজারে পৌছানো মাত্র তাকে সবাই চা বিক্রেতা বলে চ্যাতায়। জামিল বাড়িতে গিয়ে দেখে তার বউ বাপের বাড়ি চলে গেছে।তারপর দেখতে চোখ রাখতে চ্যানেল নাইনের পর্দায়।

এ নাটক প্রসঙ্গে অভিনেতা সাব্বির আহমেদ বলেন,
এই প্রথম প্রোডাকশন ম্যানেজারের চরিত্রে কাজ করলাম কিন্তু গ্রামের সবাই আমাকে ‘টি বয়’ বলে ডাকে।।যাদের পরিশ্রম ও সহযোগিতায় ছাড়া আমরা শুটিং করতে পারিনা।তাদের চরিত্রে কাজ করতে পেরে খুব ভালো লাগছে। আমাদের পরিচালক ও সহ শিল্পির সবাই খুব আন্তরিক ছিল।আমার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী মিষ্টি জাহান।দুজনের ক্যামিষ্টিটা ভালো ছিলো। আমি আশাবাদী দর্শকদের ভালো লাগবে।
এছাড়া এ নাটকে অভিনয় করেছেন- মৌমিতা,বিনয় ভদ্র, আশরাফ কবির, শামীম আহম্মেদ, শাহরুখ নয়ন,মিলন চৌধুরী, রাহুল রাজু, পূজা চক্রবর্তি, আরো অনেকে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ