৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আনকাট সেন্সর পেল ঐশী ও ইয়াশ রোহানের ‘আদম’

আব্দুল্লাহ আল মামুন (এ আল মামুন), বিনোদন ডেস্কঃ

আবু তাওহীদ হিরণের স্বপ্নের প্রজেক্ট ‘আদম’। কয়েক বছর ধরে নানা চড়াই-উতরাই পেরোনোর পর এখন মুক্তির দ্বারপ্রান্তে সিনেমাটি। সেন্সর বোর্ড থেকেও পেয়ে গেছে সবুজ সংকেত। আশির দশকে বাংলাদেশের দক্ষিণাঞ্চলের গ্রামীণ জনপদে ঘটে যাওয়া কঠিন বাস্তবতা আর জীবনবোধের গল্প ‘আদম’। এই গল্প থেকে নির্মিত হয়েছে সিনেমা। ছবির ট্যাগ লাইন ‘আদম থাইকা আদম সন্তান কেউ ফেরেশতা কেউবা শয়তান।

আবু তাওহীদ হিরণ জানালেন, বুধবার (১৬ নভেম্বর) মিস বাংলাদেশ খ্যাত ঐশী,’স্বপ্নজাল’ খ্যাত ইয়াশ রোহান অভিনীত ‘আদম’-এর সেন্সর বোর্ডের সদস্যরা ইতিবাচক বার্তা দিয়েছেন। অর্থাৎ, ছাড়পত্র হাতে পেয়ে গেছি আর কোনো আপত্তি নেই। আবু তাওহীদ হিরণের ভাষায়, ‘সিনেমা ওকে’। ‘আদম’ আনকাট সেন্সরের পাশাপাশি বোর্ড সদস্যদের ভূয়সী প্রশংসা পেয়েছে বলেও উল্লেখ করেন আবু তাওহীদ হিরণ। এছাড়া সনদপত্র ও হাতে পেয়ে গেছেন তিনি। এখন শিঘ্রই জানাবেন মুক্তির দিনক্ষণ। তার আগে ধাপে ধাপে চলবে প্রচার।

মাসুদ পারভেজের সংলাপ ও আবু তাওহীদ হিরণের রচনায় এবং চিত্রনাট্য ছবিটি প্রযোজনা করেছেন তামিম হোসেন। মিস বাংলাদেশ খ্যাত ঐশী,’ স্বপ্নজাল’ খ্যাত ইয়াশ রোহান ছাড়া ছবিতে আরো অভিনয় করেছেন বরেণ্য অভিনয়শিল্পী রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, আফফান মিতুল, অ্যালেন শুভ্রদের মতো তরুণ অভিনেতারা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ