৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন উপলক্ষে দশমিনায় মানববন্ধন

দশমিনা(পটুয়াখালী) সংবাদদাতা।।
পটুয়াখালীর দশমিনায় নানা আয়োজনের মধ্যে দিয়ে “দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ^” স্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শুক্রবার সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্তরে জাতীয়, দুদক পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়। পরে উপজেলা পরিষদের সামনের সড়কে মানববন্ধন, উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালী বের করে শহরের গুরুত্বপূর্ন সড়কে প্রদক্ষিন শেষে সদর ইউনিয়ন পরিষদে এসে শেষ হয়। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অস্থায়ী কার্যলয় সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আহাম্মেদ আব্রাহিম অরবিল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল। বিশেষ অতিথি ছিলেন, দশমিনা থানার ওসি (তদন্ত) অনুপ দাস, দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মোর্শেদা বেগম ও তাহমিনা সুলতানা, সাধারন সম্পাদক মো. মোশাররফ হোসেন, স্থানীয় সংবাদকর্মী, দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মো. মোয়াজ্জেম হোসেন আলতাফ মিয়া, কেয়া বেগম এবং বিপ্লব কুমার দেবনাথ, আলহ্জ জামাল হোসেন, কোডেক প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী, সততা সঙ্গের সদস্য প্রমুখ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়েতে আমাদের সকলকে দুর্নীতি পরিহার করতে হবে। কাউকে দুর্নীতি করতে দেওয়া যাবে না। যদি কেউ দুর্নীতি করে তাকে আইনের হাতে তুলে দিতে হবে।###

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ