২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সেলুনে চুল কাটার নোটিশ দিয়ে বিপাকে জাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান!  চরফ্যাশনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চরফ্যাশনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দাফনের দুই মাস পর কবর থেকে কৃষকের লাশ উদ্ধার পিরোজপুরে দাফনের ২ মাস পর কবর থেকে কৃষকের লাশ উত্তোলন উজিরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নলছিটিতে কলেজছাত্র রুম্মান হত্যার বিচার দাবিতে মানববন্ধন আগুনমুখা নদীতে অবৈধ বালু উত্তোলন ড্রেজারের পাঁচ শ্রমিককে তিন মাসের জেল, একজনকে জরিমানা উজিরপুরে দুই মাদক ব্যাবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ ২২দিনের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শূণ্যতায় হতাশ জেলেরা

আমতলীতে অস্বচ্ছল, অসুস্থ্য ও গরিব শিক্ষার্থীদের আর্থিক সহায়তা দিয়ে আসছে লতিফ মোল্লা ফাউন্ডেশন

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধি।
“মানুষ মানুষের জন্য, অবহেলিত মানুষদের পাশে আমরা আছি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে অস্বচ্ছল, অসুস্থ্য ও গরিব শিক্ষার্থীদের আর্থিক সহায়তা দিয়ে আসছে আমতলীর লতিফ মোল্লা ফাউন্ডেশন।
শনিবার বেলা ১১ টায় লতিফ মোল্লা ফাউন্ডেশন উপজেলার চাওড়া ইউনিয়নে পাতাকাটা গ্রামে লিভার ক্যান্সারে আক্রান্ত আলম হাওলাদারের স্ত্রী শিরিনা বেগমকে ৫ হাজার টাকা আর্থিক সাহায্য দিয়েছে। শিরিনা বেগম গত ১ মাস ধরে এ ক্যান্সর রোগে ভুগতেছেন।তার স্বামী হাওলাদার ও দীর্ঘদিন অসুস্থতায় ভুগছেন তার ১ ছেলে ও ১ মেয়ে নিয়ে খুব কষ্টে দিন যাপন করছেন। নিজের অসুস্থতা ও স্ত্রীর ক্যান্সার এর চিকিৎসা করতে গিয়ে ভিটেমাটি সব হারিয়ে এখন দিশেহারা। আমতলী লতিফ মোল্লা ফাউন্ডেশনে আর্থিক সাহায্য চেয়ে আবেদন করলে তারা আজ ৫০০০ টাকা আলম হাওলাদারের স্ত্রীর হাতে দান করেন। এছাড়া আরও সাতজন অস্বচ্ছল, দুস্থদের প্রত্যেক কে ১০০০ টাকা করে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের সভাপতি মোঃ বাদল তালুকদার, সম্পাদক মোঃ রিপন মুন্সী, সহ সভাপতি মোঃ সোহাগ তালুকদার ও স্থানীয় ইউপি সদস্য মোঃ জয়নাল মিয়া।
সাধারণ সম্পাদক মোঃ রিপন মুন্সী বলেন, আমরা উপজেলার অসহায়, গরিব শিক্ষার্থী ও রোগাক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা করে আসছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ