২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

আমতলীতে আইন শৃঙ্খলা নিয়ে মেয়রের মতবিনময় সভা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী পৌরসভার মেয়র মোঃ মতিয়ার রহমানের উদ্যোগে সুধী সমাজ, ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও পেশাজীবিদের সাথে পৌরসভার সার্বিক আইন-শৃঙ্খলা সম্পর্কিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত ৮টায় পৌরসভার পান বাজারে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (আমতলী-তালতলী) সার্কেল সৈয়দ মোঃ রবিউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব অধ্যাপক শাহজাহান কবির, আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার, ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, গুলিশাখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. নুরুল ইসলাম, আঠারোগাছিয়া ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম মৃধা ও বরগুনা নারী শিশু আদালতের পিপি অ্যাড. মোস্তাফিজুর রহমান বাবুল।

বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা গাজী মোঃ কামাল, হারুন অর রশিদ হাওলাদার, কামাল আকন, আঃ সোবাহান খান, হারুন অর রশিদ মোল্লা, তারিকুল ইসলাম জুয়েল,উপজেলা যুবলীগ সভাপতি ও বস্ত্র ব্যবসায়ী জিএম ওসমানী হাসান, খেলাফত মজলিশ সভাপতি অধ্যাপক গাজী আঃ মান্নান, অ্যাড. মিজানুর রহমান শিকদার, মাছ ব্যবসায়ী সমিতির সভাপতি মাহবুবুর রহমান হিমু গাজী, উদীচী সভাপতি অশোক কুমার মজুমদার, ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি দেলোয়ার হোসেন খান, পোশাক ব্যবসায়ী সভাপতি নুরুজ্জামান প্রিন্স, ষ্ট্রীল ব্যবসায়ী গাজী বাইজিদ, মোল্লা সুপার সপের মালিক আনিছুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি হারুন অর রশিদ, সাংবাদিক এম. সাঈদ খোকন প্রমুখ।

বক্তারা পৌর শহরকে অপরাধমুক্ত রাখতে সিসি ক্যামেরার আওতায় আনার জন্য মেয়রের কাছে দাবী জানান। এছাড়া পুলিশের পাশাপাশি পৌর শহরের প্রতিটি এলাকায় পাহারাদার নিয়োগ করে রোড লাইনের বাতিগুলো সচল করা দাবী জানায়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পুলিশ সবসময় আপনাদের পাশে আছে। পৌর শহরের প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়ীতে পর্যাপ্ত লাইট লাগিয়ে আলোর ব্যবস্থা করতে হবে। এত করে আপনাদের ব্যবসা প্রতিষ্ঠান ও বসতবাড়ী নিরাপদ থাকবে বলে আমি মনে করি।

পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, সমগ্র পৌরসভাকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে। সম্প্রতি পৌর শহরে ঘটে যাওয়া চুরি বন্ধে ও আইন শৃঙ্খলা রক্ষার্থে পর্যাপ্ত পাহারাদারের ব্যবস্থা করা হবে। অচল রোড লাইনের বাতিগুলো সচল করে পৌরসভার নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে। তিনি আরো বলেন, জলাবদ্ধ ও পানি নিষ্কাষনের জন্য সকল এলাকায় পুরোপুরি ড্রেনেজ ব্যবস্থাসহ বিভিন্ন সমস্যার সমাধানের আশ্বাস প্রদান করেন।

সর্বশেষ