৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

আমতলীতে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আমতলী (বরগুনা) প্রতিনিধি ::: বরগুনার আমতলীতে ডাকাতি হওয়া মাছ, পিকআপ ভ্যানসহ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে আমতলী থানা পুলিশ।

রবিবার গভীর রাতে আমতলী-পটুয়াখালী মহাসড়কের মহিষকাটা নামক স্থানে এ ঘটনা ঘটে। আজ মঙ্গলবার দুপুরে আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের তালুকদার বাজার এলাকা থেকে আটক করা হয়।

আমতলী থানা সূত্রে জানা গেছে, রবিবার রাত ১ টার দিকে পটুয়াখালীর কলাপাড়ার বাবলাতলা বাজারের মাছের আড়ত থেকে ৯টি বাক্স ভর্তি বিভিন্ন প্রজাতির অনুমানিক ৫০০ কেজি মাছ (দুই লক্ষ টাকার বাজার মূল্য) একটি পিকআপ ভ্যানে নিয়া বরিশালে যাচ্ছিল চালক। পিকঅ্যাপ ভ্যানটি আমতলী-পটুয়াখালী মহাসড়কের মহিষকাটা নামক স্থানে পৌছামাত্র ৪ জন ডাকাত দলের সদস্য পিকআপের গতিরোধ করে চালক নাসির ও হেলপার মে. রনিকে হাত-পা বেধে মারধর করে সড়কে ফেলে পিকঅ্যাপ ভ্যান নিয়ে পালিয়ে যায় ডাকাত দলের সদস্যরা।

এ ঘটনায় গাড়ীর ড্রাইভার নাসির বাদী হয়ে সোমবার আমতলী থানায় ৪ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন।

আমতলী থানা পুলিশ ডিজিটাল তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার দুপুরে উপজেলার চাওড়া ইউনিয়নের তালুকদার বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির সরঞ্জামসহ ডাকাত দলের সদস্য মো. ওলি উল্লাহ (৩২) ও মো. বাপ্পী মীরকে (৩৩) দেশীয় অস্ত্র ও ব্যবহৃত গাড়িসহ আটক করেন ।

আমতলী-তালতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ.কে. এম রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার হওয়া ডাকাতদের ১৬৪ ধারায় জবানবন্ধী গ্রহনের জন্য আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ