৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন সুনিল বরন হালদার এর “পাখি”

আমতলীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলীতে যথাযোগ্য মর্যদায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ দিবসটি পালিত হয়েছে। এ সকল কর্মসূচীতে আমতলী উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা, সরকারী- বেসরকারী প্রতিষ্ঠান এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠনগুলো উপস্থিত ছিলেন।
বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ছিল সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৯টায় পৌরসভা চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের মুরালে পুষ্পার্ঘ্য অর্পণ, সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ। বেলা ১১ টায় উপজেলা উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. এম.এ. কাদের মিয়া, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, জেলা আওয়ামীলীগ সদস্য মোঃ শাহজাহান কবির, উপজেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অশোক কুমার মজুমদার, মুক্তিযোদ্ধা মোঃ সামসুদ্দিন শানু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম, মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
বক্তরা জাতীর জনক বঙ্গবন্ধুর জীবনী, তার রাজনৈতিক ও ৭ই মার্চের ঐতিহাসিক ভাষনকে ১৯১৭ সালের ৩০ অক্টোবর ইউনেস্কো কর্তৃক স্বীকৃত পাওয়ার বিষয়ের উপর আলোচনা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ