১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

আমতলীতে কঠোর লকডাউনের ৫ম দিনে ১৩ ব্যক্তিকে ১১,৯০০ টাকা জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

হারুন অর রশিদ আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার আমতলীতে কঠোর লকডাউন ও সরকারি বিধি নিষেধ কার্যকর করতে উপজেলা ব্যাপী কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (৫ জুলাই) লকডাউনের ৫ম দিনে সকাল থেকেই উপজেলার সর্বত্র জেলা প্রশাসন কর্তৃক নির্ধারিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

উপজেলায় কঠোর লকডাউন কার্যকর করতে পুলিশ, আনসার, র‌্যাব, বিজিবির পাশাপাশি নৌবাহিনী মোতায়েন করা হয়েছে। সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে নৌবাহিনী, বিজিবি ও র‌্যাব সদস্যদের টহল দিতে দেখা গেছে।

আমতলী পৌর শহরসহ উপজেলার বিভিন্ন স্থানে দোকানপাট খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মেনে সরকারি বিধি নিষেধ উপেক্ষা করায় ২টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১৩ ব্যক্তিকে মোট ১১, ৯০০ টাকা অর্থদন্ড করা হয়েছে।

এ প্রসঙ্গে আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল ইসলাম মুঠোফোনে বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক আরোপিত বিধি নিষেধ নিশ্চিতকল্পে উপজেলা প্রশাসন, নৌবাহিনী, পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার এবং জনপ্রতিনিধিবৃন্দ একযোগে মাঠে কাজ করছেন।

সর্বশেষ