১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

আমতলীতে করোনা উপসর্গে একজনের মৃত্যু!

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী পৌরশহরের ৬নং ওয়ার্ডের বাসিন্দা শ্যামল ঠাকুর নামে একজন করোনা উপসর্গ নিয়ে (৬০) মৃত্যুবরণ করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার সূত্রে জানা গেছে, শ্যামল ঠাকুর বেশ কিছুদিন ধরে করোনা উপসর্গ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভূগতে ছিলো। স্থানীয় দোকান থেকে ঔষধ কিনে বাসায় বসেই সে চিকিৎসা নিচ্ছিলেন। আজ রবিবার (১৯ নভেম্বর) সকালে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। বরিশাল যাওয়ার পথে সকাল ১১টায় সে পথিমধ্যে মারা যায়।

শ্যামল ঠাকুরের ভাতিজা গৌতম ঠাকুর বলেন, আমার কাকা বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগে ভূগতে ছিলেন। আজ সকালে চিকিৎসার জন্য প্রথমে আমতলী ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পথে পথিমধ্যে সে মারা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ হিমাদ্রী রায় মুঠোফোনে বলেন, করোনা উপসর্গ শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসা শ্যামল ঠাকুরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। শুনেছি পথিমধ্যে সে মারা গেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ