২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আমতলীতে করোনা উপসর্গে শিক্ষকের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আমতলী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার আমতলী উপজেলার নাচনাপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ কুদ্দুস মোল্লা (৭০) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে বুধবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

জানা গেছে, উপজেলার নাচনাপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ কুদ্দুস মোল্লা কয়েকদিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্টে ভুগছিলেন। বুধবার সকালে তার ডায়রিয়া ও প্রচন্ড শ্বাস কষ্ট বেড়ে যায়। স্বজনরা দ্রুত তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই হাসপাতালের চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। ওইদিনই তাকে ওই হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। বুধবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। বৃহস্পতিবার তার মরদেহ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে স্থানীয়রা দাফন সম্পন্ন করেছে। উল্লেখ কুদ্দুস মোল্লা মহিষডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক হিসেবে অবসরে যান।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রসাধ অধিকারী বলেন, ওই রোগী শরীরে করোনার উপসর্গ ছিল। তার অক্সিজেনের মাত্রা ছিল মাত্র ৩০ ভাগ। তাই আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এখন শুনতে পেয়েছি তিনি মারা গেছেন।

সর্বশেষ