৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

আমতলীতে গাঁজা ও ইয়াবাসহ ৪ মাদক কারবারী গ্রেফতার


হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
চলমান মাদক বিরোধী অভিযানে বরগুনার আমতলী থানা পুলিশ গতকাল (সোমবার) গভীর রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে উপজেলার গুলিশাখালী ও আড়পাঙ্গাশিয়া থেকে গাঁজা ও ইয়াবাসহ ৪ মাদক কারবারীকে গ্রেফতার করেছে। আজ (মঙ্গলবার) দুপুরে গ্রেফতারকৃত কারবারীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আমতলী থানা সূত্রে জানা গেছে, গতকাল রাত অনুমান ১১টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কালু মৃধার বাড়ীর পূর্ব পার্শ্বে পাকা রাস্তার উপর মাদক সেবন ও বিক্রির গোপন সংবাদের ভিত্তিত্বে আমতলী থানার এসআই দাদন মিয়ার নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে মাদক কারবারী মোঃ তুষার (২০), মোঃ শাহিন (২০) ও মোঃ সজিব আকনকে (২৫) আটক করে। এসময় তাদের শরীর তল্লাশী করে ২০ গ্রাম গাঁজাসহ উদ্ধার পূূর্বক গ্রেফতার করা হয়।

অপরদিকে একই দিন রাত অনুমান ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে¦ আমতলী থানার এসআই আঃ মান্নান এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের তারিকাটা বাজারের একটি সেলুনের সামনে পাকা রাস্তার উপর থেকে চিহ্নিত মাদক কারবারী মোঃ মহিবুল্লাহ দোলন মীরকে (২০) আটক করা হয়। এসময় তার শরীর তল্লাশী করে ৫পিচ গোলাপি রংয়ের ইয়াবা বড়িসহ গ্রেফতার করে আমতলী থানায় নিয়ে আসে।

গ্রেফতারকৃত কারবারীদের বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরের পরে তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করলে আদালতের বিজ্ঞ বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

আমতলী থানার পরির্দশক (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার মুঠোফোনে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আজ দুপুরে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ