২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১ অর্ধেক জনবলে চলছে ঝালকাঠির প্রাথমিক শিক্ষা বিভাগ হলে ঢুকে হামলা : বরিশাল বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থী গ্রেফতার পাথরঘাটায় বিআরটিসি বাসচাপায় মাছ ব্যবসায়ীর মৃত্যু জনবল সংকটে ঝালকাঠির প্রাথমিক শিক্ষা বিভাগ সংবাদ সম্মেলনে অভিযোগ : তিন সন্ত্রাসী সহোদরের প্রভাবে জিম্মি উজিরপুরবাসী স্ত্রীর মামলায় গ্রেফতার বরিশালের ওয়ার্ড আ. লীগ নেতা বহিষ্কার লালমোহনে নামাজের সালাম ফেরাতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন মুসল্লি শেবাচিমে এক বছরেও শিডিউল পাচ্ছেন না ডায়ালাইসিস রোগীরা ঝালকাঠিতে পিকআপ ভ্যানে যাত্রীবাহী মাহিন্দ্রার ধাক্কায় শিশু নিহত, আহত ৪

আমতলীতে ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচী-সিপিপি’র কমিটি গঠন

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচী-সিপিপি’র উপজেলা কমিটির সভায় আঃ ওহাব আকনকে টীম লিডার ও মোঃ নিজাম উদ্দিন খানকে ডেপুটি টীম লিডার করা হয়েছে।

বৃহস্পতিবার (০২/১২/২০২১) সকাল ১০ টায় আমতলী উপজেলা সিপিপি কার্যালয়ে উপজেলা সিপিপি কর্মকর্তা কে এম মাহাতাব বারীর সভাপতিত্বে ৮টি ইউনিয়ন টীম লিডারের উপস্থিতিতে সকলের প্রস্তাব সমর্থনের ভিত্তিতে ৩ বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।সভায় আমতলীর ৭ টি ইউনিয়ন ও একটি পৌরসভার সিপিপি’র টীম লিডারগন উপস্থিত ছিলেন।
কমিটির বিষয়ে ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচী-সিপিপি আমতলী উপজেলা কর্মকর্তা কে এম মাহাতাব বারী বলেন,আগামী তিন বছরের জন্য সকলের সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠিত হয়েছে,তিনি গঠিত নতুন কমিটি আগামী তিন বছরের জন্য তাদের উপরে অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করবেন আশাবাদ ব্যক্ত করেন।
নতুন কমিটির উপজেলা টীম লিডার আঃ ওহাব আকন বলেন,উপজেলার ৮ জন টীম লিডার আমাকে যে গুরুত্বপূর্ন দায়িত্ব দিয়েছে আমি তা সঠিকভাবে পালন করার চেস্টা করবো।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ