১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে জাল টাকাসহ চক্রের হোতা গ্রেফতার!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী পৌরশহরের সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়াটিয়া বাসা থেকে ১লক্ষ ২০ হাজার টাকার জাল নোটসহ হোতা আঃ মান্নান ওরফে রনিকে (৩৫) পুলিশ গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের।

স্থাণীয় ও থানা সূত্রে জানাগেছে, শনিবার দিবাগত রাত অনুমান ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই ওয়ার্ডের কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন ফরহাদের তথ্যমতে আমতলী থানার এসআই মোঃ আলাউদ্দিনের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্স পৌরসভার ৫নং ওয়ার্ডের সবুজবাগ এলাকার জনৈক বশির উদ্দিনের বাসায় অভিযান চালিয়ে ভাড়াটিয়া বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের কামড়াবাদ গ্রামের সেকান্দার আলীর পুত্র ও জাল টাকা তৈরী চক্রের হোতা আঃ মান্নান ওরফে রনিকে আটক করে। সে গত তিন মাস পূর্বে ওই বাসা ভাড়া নিয়ে জাল টাকা তৈরীর ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এসময় তার বাসা তল্লাশী করে ড্রেসিন টেবিলের নিচের ড্রয়ার থেকে ১ হাজার টাকার জাল নোট ১০২টি ও ৫০০ টাকার জাল নোট ৩৬টি মোট ১ লক্ষ ২০ হাজার টাকা উদ্ধার করে।

এ ঘটনায় আমতলী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে আটক জাল টাকা তৈরী চক্রের হোতা আঃ মান্নান ওরফে রনিকে গ্রেফতার দেখানো হয়েছে। আজ দুপুরের পরে তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করলে আদালতের বিজ্ঞ বিচারক মোঃ শাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তার কাছ থেকে ১ লক্ষ ২০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে। আটককৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ