২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আমতলীতে দাখিল পরীক্ষার্থীকে অপহরণ, থানায় অভিযোগ!

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি-
বরগুনার আমতলীতে কিশোর গাংয়ের এক সদস্য ও তার সহযোগীরা শাহারা মনি (১৫) নামে এক দাখিল পরীক্ষার্থীকে অপহরন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আমতলী থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, আমতলী সদর ইউনিয়নের দক্ষিণ আমতলী গ্রামের দেলোয়ার হোসেন বিশ্বাসের কন্যা ও মানিকঝুড়ি মোহাম্মদপুর মাহমুদিয়া দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী ভিকটিম শাহারা মনি মাদ্রাসা আসা যাওয়ার পথে একই এলাকার কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য মিলন হাওলাদারের বখাটে পুত্র মোঃ মিরাজ হাওলাদার প্রেমের প্রস্তাব দিয়ে ইভটিজিং ও উত্যক্ত করতো। বিষয়টি ভিকটিম তার পিতা দেলোয়ার গাজীকে জানালে বিষয়টি তিনি বখাটে মোঃ মিরাজ হাওলাদারের পিতা মিলন হাওলাদার ও তার স্ত্রীকে জানিয়ে সাবধান করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য মোঃ মিরাজ হাওলাদার ভিকটিম শাহারা মনিকে জোরপূর্বক তুলিয়া নেওয়ার হুমকি দিতে থাকে। এরপর গতকাল (শুক্রবার) দুপুরে শাহারা মনি একই এলাকায় তার ফুফু ফাহিমা বেগমের বাড়ী থেকে নিজ বাড়ীতে আসতে ছিলো। এসময় ভিকটিম পথিমধ্যে বাড়ীর পিছরের পাকা রাস্তার উপড় পৌছাইলে কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য বখাটে মোঃ মিরাজ হাওলাদার ও ৪/৫ জন সহযোগী নিয়ে মোটর সাইকেল যোগে ঘটনাস্থলে পৌছে ভিকটিমের গতিরোধ করে। তখন ভিকটিমের মুখে রুমাল চেপে জোরপূর্বক মোটর সাইকেলে তুলে নিয়ে অপহরণ করে। ভিকটিমের ডাকচিৎকারে বাড়ীর লোকজন ছুটে আসলেও দ্রুত মোটর সাইকেলের তাকে নিয়ে পালিয়ে যায়।

ভিকটিমের পিতা দেলোয়ার হোসেন বিশ্বাস বলেন, আমার নাবালিকা মেয়েকে কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য মোঃ মিরাজ হাওলাদারসহ ৪/৫ জন বখাটে জোড়পুর্বক অপহরন করে নিয়ে গেছে। আমি আমার মেয়েকে ফেরৎ চাই এবং কিশোর গ্যাংয়ের সদস্য মোঃ মিরাজ হাওলাদারসহ অন্যান্য বখাটেদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, অভিযোগ পেয়েছি তথ্যপ্রযুক্তির মাধ্যমে অবস্থান জেনে ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ