১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীতে নির্বাচনী সংঘর্ষে সদস্য প্রার্থীসহ ৪ জন আহত আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ায় দুটি গরু কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারপুত্র বরিশালে প্ল্যান বহির্ভূত দুটি প্রতিষ্ঠানের স্থাপনা উচ্ছেদ বরিশালে স্কুলছাত্রকে অপহরণ, স্থানীদের হাতে অপহরণকারী ধরা দেহেরগতি ইউনিয়নের মাঠ চষে বেড়াচ্ছেন লাঙ্গলের প্রার্থী গলাচিপা-দশমিনার গর্বিত সন্তান প্রকৌশলী শাহজাদা জুয়েলকে অভিনন্দন আমতলীতে ১৪৪ ধারা জারি গৌরনদীতে গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে নির্যাতন গণতান্ত্রিক সুশাসনে আইন নিতি ও লংঙ্ঘন বিষয়ে সিবিও নেতৃত্বাধীন মিডিয়া ব্রিফিং

আমতলীতে দিন-দুপুরে দুই বাসায় দুর্ধর্ষ চুরি

বরগুনা প্রতিনিধি :: বরগুনার আমতলী পৌর শহরের বকুলনেছা মহিলা কলেজ সড়কের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস ছত্তার ও তার ভাড়াটিয়া খোকন খানের বাসার মুল ফটকের তালা ভেঙ্গে দিন-দুপুরে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরচক্র নগদ দুই লক্ষ পয়তাল্লিশ হাজার টাকা ও ১০ ভরি স্বর্নাংকার নিয়ে গেছে। এ ঘটনায় সোমবার আমতলী থানায় অভিযোগ দেয়া হয়েছে। এরআগে রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাগেছে, পৌর শহরের বকুলনেছা মহিলা কলেজ সড়কের তিনতলায় একটি ফ্লাটে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ আব্দুস ছত্তার এবং অপর ফ্লাটে খোকন খাঁন নামের এক ভাড়াটিয়া বসবাস করে আসছেন। রবিবার দুপুরে ওই দুই ফ্লাটের লোকজন বেড়াতে যায়। এই সুযোগে চোরচক্র ফ্লাট দুটির মুল ফটকের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে তারা কক্ষের আলমিরায় থাকা সেনা সদস্যের নগদ দুই লক্ষ টাকা ছয় ভরি স্বর্নালংকার এবং ভাড়াটিয়া খোকন খানের নগদ ৪৫ হাজার টাকা এবং ৪ ভরি স্বর্নালংকার নিয়ে যায়। ওই দিন সন্ধায় সেনা সদস্য ও ভাড়াটিয়া বাসায় এসে ফ্লাটের তালা ভাঙ্গা দেখে সন্দেহ হয়। পরে তারা দুই ফ্লাটের আলমিরা ভাঙ্গা এবং এলোমেলো অবস্থায় দেখতে পায়। এ ঘটনায় বাসার মালিক আব্দুস ছত্তার সোমবার আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাসার মালিক অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস ছত্তার বলেন, তিনতলার দুই ফ্লাটের মুল ফটকের তালা ভেঙ্গে নগদ দুই লক্ষ ৪৫ হাজার টাকা এবং ১০ ভরি স্বর্নালংকার নিয়ে গেছে।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ