২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

আমতলীতে দু’ব্যবসায়ী গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার চুনাখালী বাজারে দু’ব্যবসায়ী গ্রুপের মধ্যে সংঘর্ষে ১৫ ব্যবসায়ী আহত হয়েছে। গুরুতর আহতদের আমতলী ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে চুনাখালী বাজারে শনিবার (২২ মে) বেলা ১১ টায়।
জানাগেছে, পটুয়াখালীর আউলিয়াপুর এলাকার ব্যবসায়ী মোঃ জাকারিয়া আমতলী উপজেলার ব্যবসায়ী সবুজের কাছে ৮৩ হাজার টাকা পায়। চুনাখালী বাজারে শনিবার দুপুরে এ টাকা চাইতে গেলে সবুজ টাকা দিবে না বলে জানায়। এ নিয়ে সবুজ ও জাকারিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় দু’জনের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এ খবর বাজারে ছড়িয়ে পরলে পটুয়াখালী সদর উপজেলার আউলিয়া এলাকার ব্যবসায়ী ও আমতলী উপজেলার চুনাখালী এলাকার ব্যবসায়ীরা একাত্রিত হয়। পরে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপী সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত আরিফ, সবুজ, সোহেল, সোবাহান, মোতালেক হাওলাদার, এজাজুল ও ফারুককে স্থানীয়রা উদ্ধার করে আমতলী ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
পাইকারী ব্যবসায়ী জাকারিয়া বলেন, সবুজের কাছে আমি ৮৩ হাজার টাকা পাই। ওই টাকা চাইতে গেলে আমাকে মারধর করেছে। এ নিয়ে ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ হয়েছে।
ব্যবসায়ী মোঃ সবুজ বলেন, পাইকারী ব্যবসায়ী জাকারিয়া পন্যের দাম বেশী রাখায় আমি প্রতিবাদ করায় আমাকে মারধর করেছে। এ নিয়ে দুপক্ষের সংঘর্ষ হয়।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মোঃ শাহাদাত হোসেন বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বিষয়টি জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আমতলী, বরগুনা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ