৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আমতলীতে পরিবার পরিকল্পনা অফিসে চুরি, মূলহোতা গ্রেপ্তার

হারুন অর রশিদ. আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার আমতলীতে পরিবার পরিকল্পনা কার্যালয়ে চুরি। মূলহোতা সাগরকে গ্রেপ্তার করা হয়েছে। তার থেকে চুরি হয়ে যাওয়া মালামাল উদ্ধার করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে অবস্থিত আমতলী উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে গত বৃহস্পতিবার রাতে একটি চুরির ঘটনা ঘটে। শুক্রবার রাতে পুলিশের একটি টিম চুরির মূলহোতা ও চুরির টাকা ও মালামাল সহ সাগর হোসেন (৩০) নামের এক চোরকে গ্রেপ্তার করেন। এসময় সাগরের বাসা থেকে ৫টি মনিটর, ৪টি সিপিইউ, ১টি ট্যাব, ১টি গ্যাস সিলিন্ডার ও নগদ ২৩ হাজার ৯৫০ টাকা উদ্ধার করেন।
বৃহস্পতিবার (৯ জুন) রাতে সংঘবদ্ধ চোরের একটি দল অফিসের কলাপসিগাল গেটের তালা ভেঙে অফিসে রক্ষিত ৩টি কম্পিউটার, ১টি ল্যাপটপ, ১টি ট্যাব, ১টি গ্যাস সিলিন্ডার ও আলমারিতে রাখা এক লাখ উনিশ হাজার টাকা নিয়ে যায়।
এ ঘটনায় উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের সহকারী বিথি বেগম বাদী হয়ে সাগর, মুসাসহ অজ্ঞাত ৪/৫ জনের নামে আমতলী থানায় মামলা দায়ের করেছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ওসি রনজিৎ সরকার বলেন, গ্রেপ্তারকৃত সাগরকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টের মাধ্যমে বরগুনা জেলহাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ