২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

আমতলীতে পূর্বশত্রুতার জের ধরে যুবককে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক: বরগুনা জেলার আমতলী থানা পূর্ব শত্রুতার জের ধরে মোহাম্মদ রাজু হালদার(২২) নামের এক যুবককে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকাল পাঁচটায় তারিকাটা বাজার এলাকায় বসে এ হামলা চালানো হয়। আহত রাজু ওই থানার তারিকাটা গ্রামের বাসিন্দা মোতাহার হাওলাদারের ছেলে। বর্তমানে তিনি শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহতের সূত্রে জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এ ওই এলাকায় বাহাদুর আপেল প্রতীক নিয়ে এবং জসিম মৃধা মোরগ প্রতীক নিয়ে অংশগ্রহণ করেছিল। নির্বাচনে রাজুর পরিবার বাহাদুর মেম্বারের সমর্থন করেন। এতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জসিম মৃর্ধার সাথে বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে উভয় মাঝে দ্বন্দ্ব বিরাজমান ছিল। ঘটনার দিন আহত রাজু তারিকাটা বাজারে আসলে পূর্বপরিকল্পনা অনুযায়ী জসিম মৃধার ছেলে নাজমুল, মিলন, ও ভাড়াটে সন্ত্রাসী তুহিন, রুবেল, সাখাওয়াত সহ ১০/১২জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এই হত্যার চেষ্টা চালায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফার করে। বর্তমানে তিনি এ হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ নিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ