৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আমতলীতে সড়ক দুরঘটনায় এনজিও কর্মি নিহত।

হারুন অর রশিদ. আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার আমতলীতে বেসরকারি সংস্থা বুরো্ বাংলাদেশ এর আমতলী শাখা ব্যাবস্থাপক মোঃ আরিফুল ইসলাম (৩০) মটর সাইকেলে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে আরিফুল উপজেলার ঘটখালী গ্রামে ঋণ আদায়ের জন্য মোটর সাইকেলে যাচ্ছিল। আমতলী-পটুৃয়াখালী আঞ্চলিক সড়কের ফায়ার সার্ভিস অফিসের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির ট্রলি তাকে চাঁপা দিয়ে চলে যায়।এতে সে মারাত্মক আহত হন এবং তার মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায় সাথে সাথেই স্থানীয়রা তাকে আমতলী হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কাঙ্খিতা মণ্ডল তৃনা জানান, আহত আরিফুল ইসলামের মাথায়, বুকে ও পায়ে প্রচুর আঘাত পেয়েছে। তাকে উন্নত চিকিৎসা জন্য বরিশালে প্রেরণের কার্যক্রম শেষ করার পূর্বেই তিনি মারা যায়।
নিহত আরিফুলের বাড়ি ফরিদপুর সদর উপজেলার কানাইপুর এলাকার আলাউদ্দিন মিয়ার একমাত্র ছেলে। গত তিন বছর থেকে বুরো বাংলাদেশ, আমতলীতে শাখা ব্যাবস্থাপক হিসেবে কাজ করে আসছেন।
ব্র্যাক আমতলী শাখা ব্যাবস্থাপক প্রনব তালুকদার বলেন, আমি শুনেছি একজন এনজিও কর্মীর দুর্ঘটনা হয়েছে। হাসপাতালে এসে দেখি আমাদের আরিফ ভাই। তিনি আমার হাত ধরে বলেন আমার বুকে প্রচন্ড ব্যাথা আমাকে চিকিৎসার ব্যবস্থা করেন। কিছু সময়ের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়ে।
আমতলী থানার ওসি (তদন্ত) রনজীৎ কুমার সরকার বলেন, আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হন্তান্তর করা হয়েছে। আমতলী থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ