১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

আমতলীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূ !

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলীতে গৃহবধূ রেনু বেগম (৫৫) নিখোঁজের ৬ দিন পার হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার থানায় সাধারণ ডায়েরী করার জন্য আবেদন করা হলেও এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। রেনু বেগম উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের পূর্ব আড়পাঙ্গাশিয়া গ্রামের বাবুল তালুকদারের স্ত্রী।

আমতলী থানায় সাধারণ ডায়েরী করার আবেদন সূত্রে জানাগেছে, গৃহবধূ রেনু বেগম গত ২১ আগস্ট দুপুরে সবার অজান্তে বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হন। বাড়ী থেকে বের হয়ে যাওয়ার সময় তার পড়নে কালো রংয়ের বোকরা ও গোলাপী রংয়ের ওড়না ছিল। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খুঁজেও তার কোন সন্ধান না পেয়ে গতকাল মঙ্গলবার পুত্র জাহিদ হাসান আমতলী থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করার জন্য আবেদন করেছেন।

নিখোঁজ গৃহবধূ রেনু বেগমের ছোট ছেলে জাহিদ হাসান বলেন, আমার মা গত ৬দিন পূর্বে কাউকে কিছু না বলে বাড়ী থেকে চলে গিয়ে নিখোঁজ রয়েছেন। আত্মীয়-স্বজনসহ সাম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে আমতলী থানায় ডায়েরী করার জন্য আবেদন করেছি। তিনি আরো বলেন কোন স্বহৃদয় ব্যক্তি যদি আমার মায়ের সন্ধান পান তাহলে ০১৭৮৪৯৪৯৩৪৮ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করছেন।

আমতলী থানা অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, গৃহবধূ রেনু বেগম নিখোঁজ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরীর আবেদন করা হয়েছে। বিষয়টি আমরা গুরুত্বের সাথে তদন্ত করে দেখছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ