১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

আমতলীর ১০০ পরিবার পেল প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক খাদ্য সহায়তা

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
মহামারী করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া বরগুনার আমতলী উপজেলার ১০০ জন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

আজ (বৃহস্পতিবার) বেলা ২ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ছরোয়ার ফোরকান প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এ মানবিক খাদ্য সহায়তা বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন।

জানাগেছে, মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও তিন দফা লকডাউনে উপজেলার হাজার হাজার শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পরে। ওই কর্মহীন মানুষের কষ্টের কথা বিবেচনা করে ১০০ জন কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে মানবিক খাদ্য সহায়তা বিতরন করা হয়। প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, ডাল, চিনি, তৈল, পিয়াজ, সেমাই, লবন, গুড়া দুধ ও সাবান দেয়া হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার সিএম রেজাউল করিম, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজ হোসাইন, গাজী মোঃ ফারুক ও অফিস সহকারী মঞ্জুর আহম্মেদ।

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কর্মহীন ১০০ পরিবারের মাঝে মানবিক খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ