২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

আমতলী তে মাদক বিক্রেতা গ্রেফতার

 

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি: চলমান মাদক বিরোধী অভিযানে বরগুনার আমতলী থানা পুলিশ ৩০ পিচ ইয়াবাসহ এক মাদক কারবারী পারভেজ হাওলাদারকে (২৬) গ্রেফতার করেছে। পারভেজ উপজেলার দক্ষিণ টেপুড়া গ্রামের দেলোয়ার হোসেন হাওলাদারের পুত্র। সে এলাকায় একজন চিহ্নিত মাদক কারবারী হিসেবে পরিচিত।

আমতলী থানা সূত্রে জানা গেছে, গতকাল (শনিবার) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানা পুলিশের এসআই শুভ বাড়ৈর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিণ তক্তাবুনিয়া অফিস কাজারের জনৈক মিন্টু মিস্ত্রির ফার্নিচারের দোকানের সামনের রাস্তা থেকে মাদক ক্রয়- বিক্রয়ের সময় চিহ্নিত মাদক কারবারী পারভেজ হাওলাদারকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা দৌড়ে পালিয়ে যায়। এ সময় আটককৃত কারবারী পারভেজে হাওলাদারের শরীর তল্লাশী করে ৩০ পিচ ইয়াবা উদ্ধার করে তাকে থানায় নিয়ে আসা হয়। পুলিশের জিজ্ঞাষাবাদে সে দীর্ঘদিন ধরে এই মাদক কারবারের সঙ্গে জড়িত বলে কাছে স্বীকার করেন।

এ ঘটনায় আটক মাদক কারবারী পারভেজের বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১০(ক) /৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ (রবিবার) দুপুরে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। আদালতের বিজ্ঞ বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মোঃ শাহআলম হাওলাদার বলেন, ৩০ পিচ ইয়াবাসহ চিহ্নিত মাদক কারবারী পারভেজ হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। কারবারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ