২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীর গুলিশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দুমকি প্রেসক্লাবের ২৮ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা অনুষ্ঠান কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ভোলায় শ্রেষ্ঠ ভূমি উপ-সহকারী কর্মকর্তা হলেন‌ মো: ইদ্রিস মঠবাড়িয়ায় বাস চাঁপায় নিহত-১, আহত-২llচালক ও হেলপার আটক কাউখালীর ভূমি অধিদপ্তরের তিন কর্মকর্তা জেলার শ্রেষ্ঠ তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিবের সাথে বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের মতবিনিময় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টা করলেন চেয়ারম্যান বাজারের কীটনাশক ব্যবসায়ী! মাদারীপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মৌলিক প্রশিক্ষণ রাতে উড়ে গলাচিপা ভূমি অফিসে জাতীয় পতাকা

আমতলী পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরন

হারুন অর রশিদ. আমতলী (বরগুনা) প্রতিনিধি।
আমতলীতে রবিবার সকালে পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৯টি ওয়ার্ডে ৪৬২১টি পরিবারের মধ্যে বিশেষ ভিজিএফ চাল বিতরণ করা হয়।
আমতলী পৌর মেয়র ও আমতলী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে উদ্বোধন করেন প্রধান অতিথি আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আবদুল্লাহ বিন রশিদ। বক্তব্য রাখেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান ও আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান।
আমতলী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়ন পরিষদে এবছর ১৭৪১০টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ভিজিএফ এর চাল বিতরন করা হয়।
আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা। এ ঈদ উপহারের চাল আমতলী পৌরসভার প্রতিটি নাগরিক যাতে পায় সেজন্য ঘরে ঘরে গিয়ে কর্মচারীবৃন্দ ও কাউন্সিলরগন ৪ হাজার ৬শ’ ২১টি পরিবারের মধ্যে বিতরনের স্লিপ পৌছে দিয়েছেন।
আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আবদুল্লাহ বিন রশিদ বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর এ বিশেষ উদ্যোগ রাষ্ট্রের সকল নাগরিকরা স্বাচ্ছন্দে ঈদ আনন্দ উপভোগ করছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ