১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য !

আমরা নির্বাচিত হলে জনগণের সাথে প্রতারণা করবো না ইনশাআল্লাহ: মুফতী ফয়জুল করীম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের বিসিসি মেয়রপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই) বলেন, বরিশালে পর্যাপ্ত ড্রেনেজ ব্যবস্থা না থাকায় অল্প বৃষ্টিতেই জলাবদ্ধতা তৈরি হয়ে নাগরিকদের জন্য চড়ম দুর্ভোগ ডেকে আনে। এসব জলাবদ্ধতা বিভিন্ন শিশুসহ সর্বস্তরের নাগরিকদের মাঝে পানিবাহিত বিভিন্ন রোগের সৃষ্টি করে। আপনারা হাতপাখায় আস্থা রাখুন, আমরা বরিশাল নগরবাসীকে উন্নত ড্রেনেজ ব্যবস্থা উপহার দেব ইনশাআল্লাহ।

আজ (২৪ মে) বুধবার বিকেলে নগরীর ভাটিখানা এলাকায় নাগরিকদের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথাগুলো বলেন শায়েখে চরমোনাই।

তিনি বলেন, বরিশাল নগরী একেবারেই নতুন কোনো নগরী নয়। সিটি কর্পোরেশন ঘোষণার পর থেকে বেশ কয়েকজন এ নগরীর দায়িত্ব পালন করেছেন। তাঁরা জনগণের প্রয়োজনীয় সুবিধা প্রদানে অনেকাংশে ব্যর্থ হয়েছেন। আমরা নির্বাচিত হলে জনগণের সাথে প্রতারণা করবো না ইনশাআল্লাহ। নগরবাসীর জন্য প্রয়োজনীয় বরাদ্দের ব্যবস্থা করবো এবং বরাদ্দকৃত অর্থের শতভাগ বাস্তবায়ন করবো।

আজ বিকেলে মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই বরিশাল নগরীর দরগা বাড়ী, মুনশি গ্যারেজ ও কাউনিয়া আকন ভিলা এলাকায় বিশিষ্ট নাগরিকদের সাথে মতবিনিময় করেন।

সর্বশেষ