৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আমরা বিএনপির ফাঁদে পা দেবো না: চরমোনাই পীর

বাণী ডেস্ক।।
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, অনেকে মন্তব্য করেন যে আমরা আওয়ামী লীগের দালালী করি, কিন্তু তাদের জেনে রাখা দরকার- আমরা আলীগ-বিএনপির দালালী করি না বরং ইসলামের বিজয়ের জন্য আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে রাজনীতি করি।

শনিবার (১১ ডিসেম্বর) বেলা ১১টায় চরমোনাই মাহফিলের দ্বিতীয় দিন ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত ওলামা-মাশায়েখ সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের ওলামায়ে কিরামের প্রতি আমার অনুরোধ, আসুন ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠিত করার আন্দোলনে সকলে ঐক্যবদ্ধ হই।

এছাড়াও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য নূরুল হুদা ফয়েজী, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবর রহমান, কেন্দ্রীয় উপদেষ্টা ও চরকাদিরা ইউনিয়নের চেয়ারম্যান আল্লামা খালেদ সাইফুল্লাহ, যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব এবং ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম।

দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, বিএনপি নির্বাচনে না যাওয়ার বুলি শোনালেও সংসদে প্রতিনিধিত্ব করছে। আবার স্থানীয় নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে নির্বাচন না করলেও তাদের নেতাদের মাঠে নামিয়ে দিয়েছে। এর মাধ্যমে বিএনপির স্ববিরোধী ও বর্ণচোরা রাজনীতি প্রকাশ পাচ্ছে।

তিনি আরো বলেন, জনগনকে সাথে নিয়ে আমরা অধিকার প্রতিষ্ঠার আন্দোলন করবো, কিন্তু বিএনপির ফাদে পা দেবো না। কারণ আজ আওয়ামী লীগ যা করছে বিএনপি অতীতে এর চেয়ে মোটেও কম করেনি। তাদের অতীত অপরাধের প্রায়শ্চিত্তের জন্য তওবা করে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

উল্লেখ্য, আগামীকাল সকালে মাহফিল মাঠে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে ছাত্র গণজমায়েত অনুষ্ঠিত হবে। সোমবার সকাল ৮ টায় আখেরী মোনাজাতের মাধ্যমে চরমোনাইর তিনদিন ব্যাপী মাহফিল সমাপ্ত হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ