২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

আমি সর্বাত্তকভাবে চেষ্টা করবো নগরবাসীর প্রয়োজনে কাজ করার : খোকন সেরনিয়াবাত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেছেন, আমার জন্য দোয়া করবেন নির্বাচিত হয়ে যেন আমি সবার কল্যানে কাজ করতে পারি। এখানে নাগরিকদের নানা মৌলিক চাহিদা রয়েছে, তার কিছুই পুরন করতে পারেনি বর্তমান মেয়র। তাই প্রধানমন্ত্রী সেই অপুরনকে পুরন করতে আমাকে এখানে পাঠিয়েছেন। মানুষের জন্য কাজ করা একটি মহৎ কাজ। সবাই এই মহৎ কাজ করতে পারেনা। আমি সর্বাত্তকভাবে চেষ্টা করবো নগরবাসীর প্রয়োজনে কাজ করার। আমার পূর্বপুরুষও জনতার লোক ছিলেন, আমিও জনতার লোক হতে চাই। নির্বাচিত হলে অবহেলিত জনগোষ্ঠির জন্য কাজ করবো। এর জন্য ভোটের মাধ্যমে আপনাদের সহযোগীতা চাই।

তিনি বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বরিশালবাসীর জন্য মনোনয়ন দিয়েছেন। কেননা এ এলাকার মানুষ দীর্ঘদিন অবহেলিত ছিলেন। এখানে অভাব রয়েছে সুপেয় পানির, রয়েছে জলাবদ্ধতা, রয়েছে ট্যাক্সের বিরম্বনা, সর্বপরী বাড়ির প্লান পেতে রয়েছে নানা জটিলতা। আমি নির্বাচিত হলে এসব সমস্যার কোনটাই খাকবেনা। এখানকার বস্তিবাসীদের উন্নয়নে এনজিওগুলো আর টাকা বরাদ্ধ দিচ্ছেনা, কাজ করছেনা দাতা সংস্থাগুলোও। নির্বাচিত হলে এসব বরাদ্দ ফিরিয়ে আনা হবে। এখানে অনেকেই বিভ্রান্ত ছড়াতে চেষ্টা করছে এবং করবে। আপনারা সেসবে কর্ণপাত করবেননা।

বৃহৎস্পতিবার (৮ জুন) দুপুরে তিনি নগরীর হাটখোলাস্থ এমইপি গ্রুপের কারখানা শ্রমিকদের সাথে সৌজন্য সাক্ষাতে গিয়ে তাদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে শ্রমিকবান্ধব নগরীর গড়ে তোলা হবে। এখানে আরো যাতে শিল্প কারখানা আসতে পারে তার প্রয়োজনীয় পরিবেশ তৈরী করা হবে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাড. বলরাম পোদ্দার, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন, এমইপি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ জাহাঙ্গীর হোসেন চাকলাদার, ডিজিএম (বিজনেস ডেভলপম্যান্ট) এ্যাড. খান মাহিদ, সিনিয়র এজিএম মোঃ আতাউর রহমান ও সিনিয়র ম্যানেজার (ফেক্টুরি) কৃষ চন্দ্র সাহা উপস্থিত ছিলেন।

সর্বশেষ