৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

আরাফাত রাদিনের কথাও সুরে মিলন-তিন্নির নিঃস্ব

আব্দুল্লাহ আল মামুন (এ আল মামুন), বিনোদন ডেস্কঃ

নতুন গানে কণ্ঠ দিলেন মোহাম্মদ মিলন ও তিন্নি। গানের শিরোনাম ‘নিঃস্ব’। মিলন-তিন্নির এই দ্বৈত গানটির কথা ও সুর আরাফাত রাদিনের। গানটির সংগীতায়োজন করেছেন ওয়াহেদ শাহীন।

গীতিকার ও সুরকার আরাফাত রাদিন বলেন, গানটি লিখতে পেরে নিজেকে ধন্য মনে করছি। মিলন ভাই ও তিন্নি আপু অসাধারণ গেয়েছেন। আশা করি গানটি সবার ভালো লাগবে। দর্শক মুগ্ধ হলেই পরিশ্রম স্বার্থক।

এর আগেও তিন্নির সঙ্গে মিলনের গান শ্রোতাপ্রিয়তা পেয়েছিল। নতুন এই গানটি প্রসঙ্গে মিলন বলেন, দারুণ একটি গান। চমৎকার মিষ্টি কথা ও সুর। সেই সঙ্গে ভীষণ ট্রেন্ডি মিউজিক। গানটির মধ্যে অন্যরকম প্রেমের একটা আবহ আছে। শ্রোতারা শুনলেই পার্থক্যটা বুঝতে পারবেন।

তিন্নি বলেন, ভালো একটি সুর এবং খুব মিষ্টি একটি প্রেমের গান “নিঃস্ব”। ভালো লাগছে কাজটির সাথে সম্পৃক্ত হতে পেরে। যদিও গানটির ভয়েস দেওয়ার সময় অনেক বেশি সর্দি-জ্বর এ আক্রান্ত ছিলাম, তাই হয়তো আমার নিয়মিত শ্রোতারা আমার কন্ঠে কিছুটা ভিন্নতা পেতে পারেন। আর মিলন ভাই এর সাথে আমার এটি দ্বিতীয় কাজ। তার সাথে কাজ করতে আমি অনেক কমফোর্ট ফিল করি। এর আগে আমাদের ” তোমাকে চাই” শিরোনামের গানটি শ্রোতারা ভিষণ পছন্দ করেছে আশা করছি “নিঃস্ব” গানটি ও দর্শকরা পছন্দ করবেন।

জানা গেছে, মিলন ও তিন্নির গাওয়া ‘নিঃস্ব’ শিরোনামের এই গানটি প্রযোজনা প্রতিষ্ঠান ‘ওডিসি ড্রামা মিউজিক’-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে শিগগিরই প্রকাশ পাবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ