২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আলমডাঙ্গায় ঠিকাদার কামাল হোসেন হত্যাকাণ্ড: এজাহারভুক্ত ৪ আসামি গ্রেফতার

এম.এ.আর.নয়ন: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জেহালা বাজারে ঠিকাদার কামাল হোসেন (৬৫)-কে পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত ৪ আসামি র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় উপজেলার মুন্সিগঞ্জ বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মুন্সিগঞ্জ গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে রফিক (৫০) একই গ্রামের মৃত আলফাজ উদ্দিনের ছেলে মো. বিমান (৫১), তোফাজ্জেল হোসেন মিয়ার ছেলে তরিকুল ইসলাম (৩৮) এবং হারদী গ্রামের মৃত ওবায়দুল ইসলাম খানের ছেলে সাজ্জাদুর ইসলাম স্বপন (৪৭)। বৃহস্পতিবার (১২ই মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত সোমবার (৯ই মে) রাত আনুমানিক ১১টার সময় আলমডাঙ্গা উপজেলার জেহালা বাজারস্থ প্রতিজ্ঞা নার্সিং হোমের সামনে জেহালা গ্রামের মৃত জাহান আলীর ছেলে কামাল হোসেনের উপর কতিপয় দুর্বৃত্ত অতর্কিতভাবে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যায়। গুরুতর অবস্থায় কামাল হোসেনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই নৃশংস ঘটনাটি স্থানীয় জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। উক্ত ঘটনা সংঘটিত হবার সাথে সাথেই র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করে এবং এই ঘটনার সাথে সম্পৃক্ত আসামিদের চিহ্নিতকরণ ও গ্রেফতারের জন্য ছায়াতদন্ত শুরু করে।

তারই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সিপিসি-২) ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বুধবার রাত ১২টার সময় আলমডাঙ্গার মুন্সিগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে এই চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারে অভিযুক্ত ৪ আসামিকে গ্রেফতার করেন। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ত কিছু চাঞ্চল্যকর কিছু তথ্য পেয়েছে র‌্যাব। গ্রেফতারকৃতদের আলমডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সোমবার (৯ই মে) রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ঠিকাদার কামাল হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার পরের দিন নিহতের স্ত্রী সেলিনা আক্তার বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ