মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিজিবি কর্তৃক উন্নতমানের ৮টি স্বর্ণের বার আটক চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার : পিরোজপুরে ড. সায়েম আমীর নাজিরপুর প্রেসক্লাবের উদ্যোগে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা ভান্ডারিয়ায় ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহত স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করুন : ডিসি খাইরুল আলম পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার কোনো ধর্মেই খারাপ কাজ করতে বলা হয়নি : প্রাণিসম্পদ মন্ত্রী বাউফলে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু বরিশালে নববধূকে আটকে রেখে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার বরগুনায় কলেজছাত্রীকে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ, ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি
আশুলিয়ায় স্ত্রীকে হত্যা করে সিরাজগঞ্জে থানায় গিয়ে আত্মসমর্পণ

আশুলিয়ায় স্ত্রীকে হত্যা করে সিরাজগঞ্জে থানায় গিয়ে আত্মসমর্পণ

Print Friendly, PDF & Email

আশুলিয়ায় শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর সিরাজগঞ্জের শাহাজাদপুর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন স্বামী। খবর পেয়ে নিহত গৃহবধূ শাহীনুর বেগমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার দুপুরে আশুলিয়ার কাঁঠালতলা এলাকার ওহাবের বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।
হত্যার শিকার শাহিনুর বেগম সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার বাসিন্দা। ঘাতক স্বামী রিপন একই এলাকার শিবরামপুর গ্রামের শুকচাঁদের ছেলে।
পুলিশ জানায়, ওই বাসায় রিপন তার স্ত্রীকে হত্যা করে সিরাজগঞ্জের শাহাজাদপুর থানায় আত্মসমর্পণ করে। এই খবরের ভিত্তিতে ওই বাসায় গিয়ে তার কক্ষের তালা ভেঙ্গে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি শাহাজাদপুরে থানায় আটক রিপন মিয়াকে আশুলিয়া থানায় আনার পক্রিয়া চলছে। প্রাথমিকভাবে ধারণা পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলেও জানায় পুলিশ।

 162 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani