২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১ অর্ধেক জনবলে চলছে ঝালকাঠির প্রাথমিক শিক্ষা বিভাগ হলে ঢুকে হামলা : বরিশাল বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থী গ্রেফতার পাথরঘাটায় বিআরটিসি বাসচাপায় মাছ ব্যবসায়ীর মৃত্যু জনবল সংকটে ঝালকাঠির প্রাথমিক শিক্ষা বিভাগ সংবাদ সম্মেলনে অভিযোগ : তিন সন্ত্রাসী সহোদরের প্রভাবে জিম্মি উজিরপুরবাসী স্ত্রীর মামলায় গ্রেফতার বরিশালের ওয়ার্ড আ. লীগ নেতা বহিষ্কার লালমোহনে নামাজের সালাম ফেরাতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন মুসল্লি শেবাচিমে এক বছরেও শিডিউল পাচ্ছেন না ডায়ালাইসিস রোগীরা ঝালকাঠিতে পিকআপ ভ্যানে যাত্রীবাহী মাহিন্দ্রার ধাক্কায় শিশু নিহত, আহত ৪

আসিফের গানে সুপ্ত ও কাজী শিলা

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

বাংলা গানের যুবরাজ ও জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের নতুন গানের মিউজিক ভিডিও এর মডেল হলেন কাজী শিলা ও মডেল সবুজ আশরাফ সুপ্ত। আসিফ আকবরের কন্ঠে গাওয়া “মিথ্যা কথা নয়’’ শিরোনামের গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানটির সুর করেছেন নাজির মাহমুদ । সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। মাইকেল বাবু ও রতনের কোরিওগ্রাফি এবং পরিচালনায় ভিডিও চিত্র ধারন করেছেন রনি লিভার ।

আসিফ আকবর বলেন, “মিথ্যা কথা নয়’’এটি একটি প্রেমের গান। গানের কথা সুর মিউজিক অনেক সুন্দর হয়েছে। এছাড়া করোনার কারনে অনেকদিন সুটিং সেটে আসা হয় নাই। মাইকেল বাবু ও রতন আমার পুরানো মানুষ বলে তাদের অনুরোধে আশা। যদিও আমি গায়ক হিসাবে আসছি। তবে কোরিওগ্রাফি ভালো হচ্ছে, আমি মনে করি ভিডিওটি দারুণ হবে। কারন বিশাল আয়োজনে গানটি করা হচ্ছে। সব মিলিয়ে আসিফিয়ানদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

কাজী শিলা বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে প্রথম কাজ। বেশ ভালো লাগছে। কারণ ছোটবেলা থেকেই তার গানের বড় ভক্ত। আর তার গানের মডেল এখন আমি। এটা আমার জন্য বেশ স্পেশাল। আর আসিফ ভাই দারুণ মজার মানুষ। এছাড়া বড় আয়োজনে আমাদের কাজটি করছি এবং শুটিং খুব গোছানো হচ্ছে। মাইকেল বাবু ও রতন ভাই আমাদের কোন অংশে কৃপনতা দেখাচ্ছে না। আশা করি, ভালো একটি কাজ হবে।

সুপ্ত বলেন, আসিফ ভাইয়া জনপ্রিয় একজন শিল্পী। এর আগেও তার গানে মডেল হয়ে কাজ করেছি। এই কাজটিও এক কথায় হ্যা বলে দিছি । এ কাজটি করার কারণ হচ্ছে গানের কথা ও আসিফ ভাই। গানটি আরো সুন্দর হবে মাইকেল বাবু ও রতন ভাই ভিডিও নির্মাণ করছেন। কারন প্রত্যেকটা জায়গা ধরে ধরে করছেন। তাই বলবো গানের সঙ্গে গুণী মানুষগুলো জড়িত ছিলেন তাই কাজটি সুন্দর ভাবে করার চেষ্টা করেছি। আশা করছি, দর্শক ভিন্ন স্বাদের একটি মিউজিক ভিডিও উপহার পেতে যাচ্ছেন।

এফ আর মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত “মিথ্যা কথা নয়” গানটি তাদের নিজস্ব ইউটিউবের ব্যানারে প্রকাশিত হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ