২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আড়পাঙ্গাশিয়া ব্রিজের মেরামত ও সংস্কার কাজ পরিদর্শন করেন ইউএনও

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী- তালতলী আঞ্চলিক সড়কের আড়পাঙ্গাশিয়া ব্রিজের মেরামত ও সংস্কার সরেজমিনে পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান।

(রবিবার) বিকালে এলজিইডির উপ- সহকারী প্রকৌশলী মোঃ নিজাম উদ্দিনকে সাথে নিয়ে আমতলী- তালতলী আঞ্চলিক সড়কের আড়পাঙ্গাশিয়া নদীর উপড় নির্মিত স্টীল ব্রিজের মেরামত ও সংস্কার কাজ সরেজমিনে পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান। তিনি জানান, ক্ষতিগ্রস্থ ওই ব্রিজটি সংস্কারের জন্য উপজেলা পরিষদ থেকে ৫ লক্ষ ২০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। যা উপজেলা প্রকৌশলী বিভাগ বাস্তবায়ন করবেন। ব্রিজের ক্ষতিগ্রস্থ স্থানের পেটেন্ট ও পাত ক্রয় করা হয়েছে। ঈদের জন্য মেরামত শ্রমিকরা কাজ শুরু করতে পারেনি। আগামীকাল (১৭ মে) থেকে সংস্কার কাজ শুরু করে ৭ দিনের মধ্যেই কাজ শেষ করা হবে।

উপ- সহকারী প্রকৌশলী নিজাম উদ্দিন জানান, একই স্থানে ৬০ মিটার দৈর্ঘ্য নতুন একটি কংক্রিকেটের গার্ডার ব্রিজ নির্মাণের জন্য নির্মাণ সামগ্রী পৌছে গেছে। আশা করা যায় আগামী দেড় দুই বছরের মধ্যেই আমতলী ও তালতলী উপজেলার গুরুত্বপূর্ণ এই ব্রিজ এর নির্মাণ কাজ সম্পন্ন হবে এবং তালতলী বাসীর দীর্ঘদিনের জনদূর্ভোগ লাঘব হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ