১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দশমিনায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার গৌরনদী উপজেলা নির্বাচনে মনিরকে সমর্থন দিয়ে সরে দাড়ালেন মেরী আমুর নির্দেশনার বাইরে এক পা কেউ যেতে পারবেন না ভূমিদস্যু রুবেল সিকদারের নজর এখন প্রধানমন্ত্রীর ঘরের উপর বরিশালে খোলা বাজারে হেলমেট ছাড়াই মিলছে জ্বালানি তেল অর্ধশত বছর পর পিরোজপুর জেলা যুবলীগের সম্মেলন শনিবার বরগুনায় জেলেকে হ*ত্যার অভিযোগ মৎস্য বিভাগের বিরুদ্ধে, ভয়ে মাছ শিকার বন্ধ ‘লোভ দেখানো নির্বাচন থেকে আমার প্রার্থিতা প্রত্যাহার করলাম’ দুমকীতে কাপ-পিরিচ মার্কার প্রার্থী ও সমর্থকদের ওপর হা*মলা, আ*হত ৫ ইন্টারনেটের সর্বনিম্ন গতি ২০ এমবিপিএস, নীতিমালা আসছে: পলক

ইউটিউব চ্যানেলে রোজের সিনেমা ‘বড্ড ভালোবাসি’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিনোদন ডেস্কঃ

গত বছর ২০২২ সালের পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পায় এস রোজ ফিল্ম প্রযোজিত জুয়েল ফারসি পরিচালিত ‘বড্ড ভালোবাসি’ সিনেমা। যদিও সিনেমাটি ভালো একটি শুভক্ষণে মুক্তি পেয়েছিলো তবে এই ছবিটি আলোর মুখ দেখেনি কেননা যখন সিনেমাটি মুক্তি পায় তখন মাত্র ৩/৪ টি সিনেমা হল পেয়েছিলো। তারমধ্যে একটি যমুনা ফিউচার পার্ক (ব্লকবাস্টার) ।

বাকীগুলো ঢাকার বাহিরে বিভিন্ন স্থানে মুক্তি পায়। তারপরে এই ছবির প্রযোজক বিভিন্ন গণমাধ্যমের কাছে কেঁদে কেঁদে বলেছিলেন যে আমি যেভাবেই হোক আমার এই ‘বড্ড ভালোবাসি’ ছবিটি ১০০ সিনেমা হলে চালাবো। কিন্তু সিনেমার পাড়ার কিছু মানুষের পলিটিক্সের শিকার হন বলে তিনি অভিযোগ করেন। তাইতো পরবর্তীতে কোন হলে মুক্তি দিতে পারেনি।

তারপর চ্যানেল আইতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়। এরপর সর্বশেষ ‘Sultana Rose Film’ ইউটিউব চ্যানেলে সাধারণ দর্শকদের জন্য উন্মুক্ত করে দেন এই ছবির প্রযোজক নিজেই।

সুলতানা রোজ (নিপা) তিনি এ ছবিতে প্রযোজকের পাশাপাশি চিত্রনায়িকা হিসাবে অভিনয় করেন।

এই ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়ক অমিতাভ ভট্টাচার্য, (কলকাতা) শান্ত খান, (বাংলাদেশ) চিত্রনায়িকা সুলতানা রোজ নিপা, সুব্রত, নানা শাহ্, বিশ্বজিৎ চক্রবর্তীসহ আরো অনেকে।

এ আল মামুন/বরিশাল বাণী

সর্বশেষ