৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

ইউপি নির্বাচন করতে আগে ভাগেই মাঠে নেমেছে চাঁদপাশার হাজ্বী মোসলেহ উদ্দিন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শফিকুল ইসলাম, বাবুগঞ্জ প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করতে আগে ভাগেই মাঠে নেমেছে বাবুগঞ্জর চাঁদপাশা ইউনিয়নের অাওয়ামীলীগ নেতা হাজ্বী মোঃ মোসলেহ উদ্দিন। তিনি চাঁদপাশা ইউনিয়নের ১ নং ওয়ার্ড (অারজিকালিকাপুর ) থেকে ইউপি সদস্য পদে নির্বাচন করে জনগনের সেবা করার লক্ষে প্রচারনায় নেমেছে। ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় ব্যানার ফেসটুন টানিয়ে দোয়া কামনায় ব্যস্ত সময় পার করছে।
তিনি বলেন দীর্ঘ ২৫ বছর আওয়ামীলীগের রাজনীতি করে আসলেও জনপ্রতিনিধিত্ব করার সখ হয় নি। তবে এবার লুটেরাদের রুখে দিতেই অাগে ভাগে মাঠে নেমেছি। বিগতদিনে দেখেছি সরকারি বরাদ্দ সঠিকভাবে বন্টন হয়নি। গরিবের হক মেরে খেয়েছে ওই লুটেরাদের এজেন্টরা। সরকারি সুবিধা পাইয়ে দিতে অর্থ হাতিয়ে নিয়েছে কেউ কেউ। এলাকায় এই সব অনিয়ম ঠেকাতেই নির্বাচন করার ইচ্ছা পোষন করে সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

সর্বশেষ