১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ইন্দুরকানীতে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির্বাচন স্থগিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় পার্টি (জেপি) মনোনীত চেয়ারম্যান প্রার্থী আসাদুল কবির তালুকদার স্বপন (৬০) মারা যাওয়ায় চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার সকাল ৯ টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। আসাদুল কবির তালুকদার স্বপন ইন্দুরকানী উপজেলার ইন্দুরকানী সদর ইউনিয়নের জাতীয় পার্টি জেপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা জেপির আহবায়ক পত্তাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

ইন্দুরকানী সদর ইউনিয়নের শুধু চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার এ এস এম রোকনুজ্জামান খান। তিনি জানান, এ বিষয়ে গণবিজ্ঞপ্তি দেওয়া হচ্ছে। তবে ওই ইউনিয়নে সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচন চলবে।

আগামী ১১ নভেম্বর ২য় ধাপের ইউপি নির্বাচনে এ উপজেলার ইন্দুরকানী সদর, পত্তাশী ও পাড়েররহাট ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ইন্দুরকানী সদর ইউনিয়নের জেপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মারা যাওয়ায় শুধু ওই ইউনিয়নের চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

সর্বশেষ